অপরাধ কমাতে ঈদ বাজারে মাঠে থাকবে ‌বিশেষ পুলিশ মোটরসাইকেল টিম,

মোঃ শহিদুল ইসলাম সিনিয়র স্টাফ রিপোর্টারঃ
  • আপডেট টাইম : শনিবার, ১৬ এপ্রিল, ২০২২
  • ১২৯ বার পঠিত

 

 

আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ফটিকছড়ির বাজারসমূহে অপরাধ ঠেকাতে এ বছরে কঠিন উদ্যোগ নিয়েছেন ফটিকছড়ি থানার অফিসার ইনচার্জ কাজী মাসুদ ইবনে আনোয়ার।
বাজারে ক্রেতা সাধারণ ও নারীদের নিরাপত্তা বলয়ের অংশ হিসেবে ইভটিজার, ছিনতাইকারী, পকেটমার ও মলম পার্টির উৎপাত রোধ করতে ফটিকছড়ি থানার বিবিরহাট, নাজিরহাট,নানুপুর, আজাদী বাজার ও মোহাম্মদ তকীরহাটে দুপুর ২ টা থেকে রাত ১০ টা পর্যন্ত নিয়োজিত থাকবে পাঁচটি মোটর টিম। এছাড়াও মোটর টিমকে সহায়তা দিতে সার্বক্ষণিক আরো তিনটি মোবাইল টিম নিয়োজিত থাকবে। এ তিনটি টিম সারা রাত টহল দেবে বাজারসমূহে।
২০ রমজানের পর মোটর টিম দ্বীগুণ করে সকাল ১০ টা থেকে সারা রাত বাজারের অপরাধ নিয়ন্ত্রণে কাজ করে যাবে বলে জানিয়েছেন বিশেষ টহলের দায়িত্বপ্রাপ্ত ও থানার সেকেন্ড অফিসার এস.আই সোহেল কুদ্দুস।
মোটর টিম সম্পর্কে ফটিকছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী মাসুদ ইবনে আনোয়ার সংবাদ কর্মীদের বলেন, ঈদ বাজারে কেনাকাটা করতে আসা মা বোনেরা বখাটেদের দ্বারা বিভিন্নভাবে হয়রানির শিকার হন। এছাড়াও ঈদ উপলক্ষে মলম পার্টি ও ছিনতাইকারীদের আনাগোনা বেড়ে যায়। ক্রেতা সাধারণ ও মা বোনদের অর্থ ও ইজ্জতের নিরাপত্তা দিতে আমি ব্যতিক্রম এ উদ্যোগ নিয়েছি। এতে করে অপরাধ অনেকটা কমে আসবে বলে আমি আশা করি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর