আমরা আওয়ামী লীগ জোটেও নেই, বিএনপির সাথেও নেই- মুজিবুল হক চুন্নু

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বুধবার, ৩১ আগস্ট, ২০২২
  • ২৩৪ বার পঠিত

 

জাতীয় পার্টি মহাসচিব এড. মুজিবুল হক চুন্নু এমপি বলেছেন, আওয়ামীলীগের সাথে আমাদের রাজনৈতিক আদর্শের কোন মিল নাই। আমরা রাষ্ট্রধর্ম ইসলামে বিশ্বাসী তারা ধর্ম নিরপেক্ষতায়। অনেক সময় যুদ্ধক্ষেত্রে কৌশলগত কারনে পিছিয়ে আসতে হয়। সাংগঠনিক ভাবে শক্তি অর্জনের লক্ষে ঠিক তেমনি আমরা আওয়ামী লীগের সাথে সম্পর্ক বজায় রেখে চলছি। আমরা আওয়ামী লীগ জোটেও নেই, বিএনপির সাথেও নেই। আমরা একা। ভবিষ্যত বলে দেবে আমরা কি করবো।
আজ বুধবার বিকেলে রাজধানী রমনার ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন এর সেমিনার হলে জাতীয় ওলামা পার্টি ঢাকা মহানগর দক্ষিণ ও উত্তর এর দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
জাতীয় পার্টির মহাসচিব বলেন, আমাদের পার্টির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি প্রয়াত পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ দেশের প্রখ্যাত পীর মাশায়েখ আলেম ওলামাদের সাথে কথা বলে ইসলামের সেবা করার জন্য অনেক প্রদক্ষেপ গ্রহণ করেছিলেন। তৎকালীন ধর্মমন্ত্রী প্রয়াত মাওলানা আব্দুল মান্নান এর নেতৃত্বে গঠিত জমিয়তুল মোদার্রেছিনের মাধ্যমে মাদরাসা শিক্ষকদের জন্য সরকারিভাবে আর্থিক অনুদানের ব্যবস্থা করেছিলেন। যা পূর্ববর্তী সরকারের আমলে একেবারেই ছিলো না।
তিনি আরও বলেন, নয় বছর দেশ চালিয়েছি। আমাদের যথেষ্ট অভিজ্ঞতা আছে দেশ পরিচালনার। সমমনাদের সমর্থন নিয়ে আমরা একক ভাবেই ক্ষমতায় যাবো ইনশাহআল্লাহ। আওয়ামী লীগ ও বিএনপির যে অবস্থা তাতে আমরা যদি ৪০ টি সিটও পাই তাহলে খবর আছে। দেশে ৫ কোটি মানুষ বেকার। দেশের মানুষ ভালো নেই।
মুুজিবুল হক চুন্নু এমপি সম্মেলনে আগত ওলামায়ে কেরাম ও সম্মানিত মেহমানদের উদ্দেশ্যে বলেন- আমরা মানুষের কল্যাণের জন্য কাজ করতে চাই, ইসলামের জন্য কাজ করতে চাই। আমাদের উপর আস্থা রাখতে পারেন। জাতীয় পার্টির মাননীয় চেয়ারম্যান জিএম কাদের একজন শিক্ষিত, সৎ ও সাহসী ব্যক্তি। তিনি নামাজী ও সেই সাথে একজন আধুনিক চিন্তার মানুষ।
একটি সুশৃঙ্খল সম্মেলন আয়োজন করায় জাতীয় ওলামা পাটিকে ধন্যবাদ জানিয়ে জনাব চুন্নু বলেন- জাতীয় পার্টি ক্ষমতায় থাকাকালে পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ ইসলামের জন্য অনেক কাজ করে গেছেন যা দেশের ইতিহাসে স্বর্ণাক্ষরে লেখা থাকবে।

জাতীয় ওলামা পার্টি ঢাকা দক্ষিণের আহ্বায়ক-মাওঃ মোঃ আব্দুর রব এর সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য প্রদান করেন- জাতীয় পার্টির কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, প্রেসিডিয়াম সদস্য এড. মোঃ রেজাউল ইসলাম ভূঞা,আলমগীর সিকদার লোটন, মোস্তফা আল মাহমুদ, জহিরুল আলম রুবেল, ভাইস চেয়ারম্যান আরিফুর রহমান খান, শেখ মোঃ আলমগীর, জাহাঙ্গীর আলম পাঠান, যুগ্ম মহাসচিব বেলাল হোসেন, সাংগঠনিক সম্পাদক লিয়াকত হোসেন চাকলাদার, সুমন আশরাফ, শিক্ষা বিষয়ক সম্পাদক -মিজানুর রহমান মিরু।
সম্মেলন উদ্বোধন করেন- জাতীয় ওলামা পার্টির আহ্বায়ক ড. আল্লামা ইরফান বিন তোরাব আলী এবং প্রধান বক্তা ছিলেন- সদস্য সচিব মাওলানা এস এম আল জুবায়ের।

সম্মেলনে উপস্থিত ছিলেন সম্পাদক মন্ডলীর সদস্য— হেলাল উদ্দিন, সুলতান মাহমুদ, যুগ্ম সম্পাদক মন্ডলীর সদস্য— আজহারুল ইসলাম সরকার, আকতার হোসেন দেওয়ান, এম এ সোবহান, মাহমুদ আলম, সমরেশ মন্ডল মানিক, সামসুল আলম লিপটন, ইব্রাহিম আজাদ, নির্বাহী সদস্য-শেখ সারোয়ার হোসেন, সোলায়মান সামি, মোকলেছুর রহমান বস্তু, মোঃ আসাদুল হক, কাজী জামাল উদ্দিন, আনোয়ার হোসেন, জাতীয় ছাত্র সমাজের সভাপতি- ইব্রাহিম খান জুয়েল, সহ সভাপতি-শাহ ইমরান রিপন, মারুফ ইসলাম প্রিন্স, ওমর ফারুক ভূইয়া সোহেল, শাহদাত হোসেন সজিব, অর্ণব চৌধুরী, সাংগঠনিক সম্পাদক— নাজমুল ইসলাম রেজা, জাতীয় ওলমা পার্টির উপদেষ্টা শায়খুল হাদীস মাওঃ উবায়দুর রহমান খান নদভী, মুফতি মাওলানা ইমাদুদ্দীন, মুফতি আব্দুল্লাহ ইয়াহইয়া যুগ্ম আহ্বায়ক-মুফতি ফিরোজ শাহ্, এড. মাওঃ নাজমুল হুদা সারোয়ার, হাফেজ মওলানা আব্দুল বাতেন প্রমূখ।

সম্মেলনে জাতীয় ওলামা পার্টি ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি হিসেবে মাওলানা আব্দুর রব ও সাধারণ সম্পাদক হিসেবে এম এ সালাম এবং ঢাকা মহানগর উত্তরের সভাপতি হিসেবে মাওলানা এরশাদ উল্লাহ আকমল ও সাধারণ সম্পাদক হিসেবে ডা. ইফতেখার আহমেদ এর নাম ঘোষণা করা হয়।

 

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর