উলিপুরে হাসপাতাল কর্তৃপক্ষের সাথে অংশীজনের মতবিনিময় সভা অনুষ্ঠিত

নয়ন দাস,কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০২৩
  • ৪৫ বার পঠিত

 

 

 

‍‍`স্বাস্থ্যসেবার মানোয়ন্নয়নে চাই সমতা, জবাবদিহিতা ও অংশহণ‍‍` এই স্লোগানকে ধারন করে কুড়িগ্রামের উলিপুরে উপজেলা হাসপাতাল কর্তৃপক্ষের সাথে অংশীজনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২১ নভেম্বর) সকালে বণিক সমিতির কার্যালয়ে জেলা/উপজেলা স্বাস্থ্য অধিকার ফোরামের আয়োজনে সলিডারিটি ও বাংলাদেশ হেলথ ওয়াচের সহযোগিতায় এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সলিডারিটি‍‍`র কো ফোকাল পার্সন সুনীল কুমার দাসের সঞ্চালনায় সভাপতিত্ব করেন, বীর মুক্তিযোদ্ধা ও উপজেলা স্বাস্থ্য অধিকার ফোরামের সভাপতি নুর মোহম্মদ।

এ সময় প্রধান অতিথি ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন, উপজেলা প.প কর্মকর্তা ডাঃ মেশকাতুল আবেদ, বীর মুক্তিযোদ্ধা ও জেলা স্বাস্থ্য অধিকার ফোরামের সহ-সভাপতি স্বপন সরকার ভগত, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদের, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু সাঈদ সরকার, শিক্ষক সৈয়দা উম্মে হাবিবা পলি, বিশিষ্ট ব্যবসায়ী নুর আলম সিদ্দিক, ইকবাল হাসান চাঁদ, সাংবাদিক আমিনুল ইসলাম বেটুসহ প্রমূখ৷

অতিথিবৃন্দ তাদের বক্তব্যে স্বাস্থ্যসেবার সার্বিক পরিস্থিতি তুলে ধরেন এবং উপর মহলের দৃষ্টি আকর্ষন করে স্বাস্থ্যসেবায় সকল সমস্যা সমাধানকল্পে সর্ব মহলের প্রতি আহ্বান জানান।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর