এমপি শাহজাহান খান ময়মনসিংহে আগমনে বঙ্গবন্ধু সৈনিক লীগের শুভেচ্ছা বিনিময়।

মোঃ শহিদুল ইসলাম সিনিয়র স্টাফ রিপোর্টারঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৩ ডিসেম্বর, ২০২২
  • ৪৪২ বার পঠিত

 

বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতিমন্ডলীর সদস্য ও মুক্তিযুদ্ধ বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি, সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা শাহজাহান খান এমপি’র ময়মনসিংহ আগমনে তাকে ফুলেল শুভেচছা স্বাগত ও অভিনন্দন জানিয়েছেন বঙ্গবন্ধু সৈনিক লীগ ময়মনসিংহ জেলা ও মহানগর শাখার নেতৃবৃন্দ।

মঙ্গলবার (১৩ ডিসেম্বর ২০২২) খ্রীঃ সন্ধ্যা ৬.৩০ মিনিটে এমপি শাহজাহান খান মহান বিজয় ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে নগরীর ছোট বাজারস্থ সপ্তাহব্যাপী আয়োজিত মঞ্চের চতুর্থ দিনের আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে যোগদানের লক্ষে ময়মনসিংহে আগমন করলে ময়মনসিংহ সার্কিট হাউজে বঙ্গবন্ধু সৈনিক লীগ ময়মনসিংহ জেলা পক্ষ থেকে এই শুভেচ্ছা জানান নেতৃবৃন্দ।

এসময় সভাপতি শিবলী সাদিক খান সাধারণ সম্পাদক মাজহারুল আনোয়ার সোহেল খান এর নেতৃত্বে সাংগঠনিক সম্পাদক মুখলেছুজ্জান মোখলেছ, বীর মুক্তিযোদ্ধা ফরিদুজ্জামান, আনোয়ার হোসেন, জাহাঙ্গীর আলম, আরিফ রব্বানী, আজাদুর রহমান মুক্তি, মহানগর শাখার সভাপতি শাহ রেজাউল করিম রেজা, সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক মোখলেছ, ফারুক আহমেদ প্রমুখ নেতৃবৃন্দ এই শুভেচ্ছা জানান । এছাড়াও ময়মনসিংহ জেলা মহিলা শ্রমিক লীগের সভাপতি সৈয়দা রোকেয়া আফসারী শিখা, সাধারণ সম্পাদক তাসকিনা খানম লোবা পৃথক ভাবে শুভেচ্ছা জানান। বীর মুক্তিযোদ্ধা শাহজাহান খানকে অভিনন্দন শুভেচ্ছা জানানোর সময় উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড, মোয়াজ্জেম হোসেন বাবুল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি নুরুজ্জামান খোকন, মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড এর নেতৃবৃন্দ।
অতপর ময়মনসিংহ মুক্ত দিবস ও মহান বিজয় দিবসের ছোট বাজারস্থ মুক্ত মঞ্চে প্রধান অতিথি হিসাবে বীর মুক্তিযোদ্ধা শাহজাহান খান এমপি আলোচনা সভায় যোগদান করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর