কথা সাহিত্যিক আতাউর রহমান রেশন-এর মৃত্যুতে জাতীয় পার্টি চেয়ারম্যান-এর শোক

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০
  • ৬৭০ বার পঠিত

কথা সাহিত্যিক আতাউর রহমান রেশন-এর মৃত্যুতে জাতীয় পার্টি চেয়ারম্যান-এর শোক


জাতীয় পার্টি প্রেসিডিয়াম সদস্য ও খুলনা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব সাহিদুর রহমান টেপা’র বড় ভাই, বিশিষ্ট কথা সাহিত্যিক, গৌবর ৭১ সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি, নিউইয়র্ক বাংলা স্কুল ও বাংলা বইঘর-এর প্রতিষ্ঠাতা আতাউর রহমান রেশন (৭৮) ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি অইন্নাইলাইহি রাজিউন। আজ বাংলাদেশ সময় ভোর ৪টায় আমেরিকার নিউইয়র্কে তিনি ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও ১ ছেলে সহ অসংখ্য আত্মীয় স্বজন, বন্ধু-বান্ধব এবং ভক্ত অনুরাগী রেখে গেছেন। আজ দুপুরে নিউইয়র্ক বাইতুল আমান ইসলামিক সেন্টারে নামাজে জানাজা শেষে তাকে ব্রোনেক্স কবরস্থানে দাফন করা হবে।


জাতীয় পার্টি প্রেসিডিয়াম সদস্য ও খুলনা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব সাহিদুর রহমান টেপা’র বড় ভাই, বিশিষ্ট কথা সাহিত্যিক, গৌবর ৭১ সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি, নিউইয়র্ক বাংলা স্কুল ও বাংলা বইঘর এর প্রতিষ্ঠাতা আতাউর রহমান রেশন-এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি। আজ এক শোক বার্তায় প্রয়াত কথা সাহিত্যিক আতাউর রহমান রেশন-এর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেছেন। পাশাপাশি শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান জাতীয় পার্টি চেয়ারম্যান।


শোক বার্তায় জাতীয় পার্টি চেয়ারম্যান বলেন, প্রয়াত আতাউর রহমান অসাধারণ গুণের অধিকারী ছিলেন। বাংলা সাহিত্য ও ভাষার উপর তাঁর পান্ডিত্য অনুপম। নিউইয়র্ক প্রবাসীদের অতি আপনজন হিসেবে পরিচিত আতাউর রহমানের মৃত্যুতে নিউইয়র্ক প্রবাসীরা একজন অভিভাবক হারালো। তিনি ঢাকা বিশ^বিদ্যালয় গণিত বিভাগের ছাত্র-ছাত্রী সংসদের সভাপতি ও অ্যালামনাই এসোসিয়েশন প্রতিষ্ঠাতা সভাপতি হিসেবে অত্যন্ত জনপ্রিয় ও দক্ষ সংগঠকের পরিচয় দিয়েছেন। অসংখ্য বইয়ের লেখক আতাউর রহমান দীর্ঘদিন বেঁচে থাকবেন তার সৃষ্টির মাঝে।
জাতীয় পার্টি প্রেসিডিয়াম সদস্য ও খুলনা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব সাহিদুর রহমান টেপা-র বড় ভাই, বিশিষ্ট কথা সাহিত্যিক, গৌবর ৭১ সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি, নিউইয়র্ক বাংলা স্কুল ও বাংলা বইঘর এর প্রতিষ্ঠাতা আতাউর রহমান রেশন- এর মৃত্যুতে একইভাবে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু।


বৈশ্বিক মহামারি করোনাকালে প্রয়াত আতাউর রহমানের ভাই জাতীয় পার্টি নেতা সাহিদুর রহমান টেপা এবং বিভিন্ন দেশে অবস্থানরত আত্মীয় স্বজন নিউইয়র্ক যেতে পারছেন না। আতাউর রহমানের মৃত্যু সংবাদে জাতীয় পার্টির নেতা-কর্মীরা ফেসবুক সহ বিভিন্ন সামাজিক মাধ্যমে শোক প্রকাশ করে পোষ্ট দিয়েছে। তারা মরহুমের আত্মার মাগফিরাত কামনায় দোয়া চেয়েছেন। পাশাপাশি সাহিদুর রহমান টেপাকে ফোন করে সমবেদনা জানাচ্ছেন।
খন্দকার দেলোয়ার জালালী
জাতীয় পার্টি চেয়ারম্যান এর
ডেপুটি প্রেস সেক্রেটারি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর