করোনার টিকা নিলেন সাবেক এমপি লিটা ও নব নির্বাচিত মেয়র মোস্তাফিজুর রহমান

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১
  • ৫৫৪ বার পঠিত

করোনার টিকা নিলেন সাবেক এমপি লিটা ও নব নির্বাচিত মেয়র মোস্তাফিজুর রহমান

মাহাবুব আলম রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি।।

করোনার টিকা নিলেন সাবেক সংসদ সদস্য ও জেলা আ”লীগ সহ-সভাপতি সেলিনা জাহান লিটা এমপি ও নবনির্বাচিত মেয়র আলহাজ্ব মোস্তাফিজুর রহমান ।

১৬ মার্চ মঙ্গলবার দুপুর ৩ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এই টিকা গ্রহণ করেন তিনারা । এমপিকে টিকা প্রয়োগ করেন উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের পরিসংখ্যানবিদ রুমি খাতুন এবং মেয়রকে টিকা প্রয়োগ করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর এম পি পি ইপি নূরুজ্জামান বকুল ।

এ সময় উপস্থিত ছিলেন পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আব্দুস সামাদ চৌধুরী,এম টি ইপি নূরুজ্জামান বাবলু সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ ।

 



টিকা গ্রহণ শেষে এমপি লিটা বলেন, জননেত্রী শেখ হাসিনার সুন্দর ব্যবস্থাপনায় বাংলাদেশ কভিড -১৯-এর টিকা পেয়েছে। যেখানে পৃথিবীর অনেক দেশই টিকা থেকে বঞ্চিত। দেশে সুন্দর ও সুষ্ঠুভাবে টিকা বাস্তবায়িত হচ্ছে। তারই ধারাবাহিকতায় আমি নিজেও আজ টিকা নিলাম। সাড়া দেশের ন্যায় রাণীশংকৈল উপজেলা সব জনগণকে কভিডমুক্ত রাখতে ভয়-ভীতি উপেক্ষা করে টিকা গ্রহণ করার আহ্বান জানান তিনি।

 



অপরদিকে মেয়র মোস্তাফিজুর রহমান বলেন, ‘বিশ্ব করোনার ভ্যাকসিন যখন আবিষ্কার হয় তখনো অনেকেই নেতিবাচক ধারণা করেছিল, বাংলাদেশে ভ্যাকসিন মনে হয় আর আসবে না। আমরা সেসবকে পেছনে ফেলে বাংলাদেশে সত্যিই ভ্যাকসিন আনতে পেরেছি।’জাতির সঙ্গে মিথ্যাচারে লিপ্ত বিএনপি নেতাদের বিরুদ্ধে অভিযোগ করে , ‘মানুষকে এই ভ্যাকসিনের কথা বলে বিভ্রান্তিতে ফেলতে চেয়েছিলেন। যার ফলে রাজনৈতিক নেতৃবৃন্দরা প্রথম এই ভ্যাকসিন নিচ্ছে। এ ভ্যাকসিন অত্যন্ত নিরাপদ ভ্যাকসিন।’ এটা নেওয়ার ফলে শরীরে কোনো ক্ষতি হবে না বলেও জানান মেয়র ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর