কালীগঞ্জে ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র ও মডেল মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন করেন চুমকি এমপি

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০
  • ৭১৭ বার পঠিত

কালীগঞ্জে ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র ও মডেল মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন করেন চুমকি এমপি

আজগর পাঠান, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি ঃ বাংলাদেশ আ’লীগের মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি এমপি,কালীগঞ্জ উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের ভিত্তি প্রস্তর স্থাপন করেন।বুধবার- ২৮ অক্টোবর বিকেলে কালীগঞ্জ পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড দেওপাড়া ফেরিঘাট এলাকায় এ ভিত্তি প্রস্তর স্থাপন করেন তিনি।

ইসলামিক ফাউন্ডেশন ও গণপূর্ত অধিদপ্তরের যৌথ উদ্যোগে করা হচ্ছে এ নির্মাণ কাজ।উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রটি হবে তিনতলা বিশিষ্ট এবং এর নির্মাণ ব্যায় হবে ১৩ কোটি টাকা।আধুনিক ডিজাইনের আদলেই তৈরী করা হবে এই মডেল মসজিদ।এখানে মহিলাদের জন্যও আলাদাভাবে রাখা হচ্ছে নামাজ পড়ার ব্যবস্থা।

এসময় উপস্থিত ছিলেন, গাজীপুর গণপূর্ত অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী স্বপন চাকমা, ইসলামিক ফাউন্ডেশনের উপপরিচালক আব্দুল্লাহ আল মাসুদ, কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোয়াজ্জেম হোসেন পলাশ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. শরিফুল ইসলাম তোরণ, উপজেলা আওয়ামী লীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক শফিউল কাদের নান্নু, কালীগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি এসএম রবিন হোসেন, সাধারন সম্পাদক মো. কামরুল ইসলামসহ দলীয় অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর