কালীগঞ্জে নাবালিকাকে ধর্ষণের চেষ্টা : থানায় মামলা দায়েরো

আজগর পাঠান, কালীগঞ্জ প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : বুধবার, ২৩ মার্চ, ২০২২
  • ২৪৫ বার পঠিত

গাজীপুর জেলার কালীগঞ্জ পৌর এলাকার ৭ নং ওয়ার্ড উত্তরগাঁও গ্রামে এক নাবালিকাকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে সোমবার ভোর রাতে কালীগঞ্জ পৌর এলাকার উত্তরগাঁও গ্রামের মোঃ জলিল সরকারের মেয়ে সুমি আক্তার ( ছদ্মনাম ) (১৩) কে ধর্ষণের চেষ্টার করা হয়।

এলাকাবাসী ও মেয়ের পরিবারের সাথে কথা বলে জানা যায় কালীগঞ্জ পৌর এলাকার উত্তরগাঁও গ্রামে নাদু পাগলার মাজারে বাৎসরিক ওরস উপলক্ষে একটি বাউল গানের অয়োজন করা হয়, সেই সুবাদে সুমি আক্তার ও ( ছদ্মনাম ) তার পরিবার সাথে গান শুনতে যায় পরে রাত্রে ৩.৩০ মিনিটের সময় অনুষ্ঠান শেষ হলে, সুমির আক্তার এর ( ছদ্মনাম ) মা তাকে ঘরের তালা খুলতে পাঠান ঐ সময় অভিযুক্ত একই গ্রামের মৃত তৈয়ব আলীর ছেলে মোঃ শরিফ ( ২৪ ) ও মৃত বাচ্চু মিয়ার ছেলে মোঃ শফিকুল ( ২৪ ) দুইজন মিলে মুখে কাপড় পেচিয়ে জোরপূর্বক বসতবাড়ির পেছনের জঙ্গলে নিয়ে ধর্ষণের চেষ্টা করে।

এ সময় মেয়েটির আত্মচিৎকার শুনে তার ফুফাতো ভাই মোঃ ইসলাম ঘর থেকে ভেরিয়ে আসলে অভিযুক্তরা তাকেও ধরে মারধর করে নীলা ফুলা জখম করে এলাকাবাসী টের পেয়ে গেলে দুইজনকে হাতে-পায়ে কাপড় দিয়ে বেঁধে উত্তরগাঁও গ্রামের আয়েবের পরিত্যক্ত বাড়ির ছাদে নিয়ে তাদের উপর নির্যাতন করতে থাকে পরবর্তীতে এলাকাবাসী তাদেরকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা করে বাড়িতে নিয়ে যাওয়া হয়।

এই ভিকটিমের মা ছুরিয়া বেগম বাদী হয়ে দুই জনকে আসামি করে কালীগঞ্জ থানায় মামলা করেন যাহার নাম্বার মামলা নং ১৭। তাং ২৩/০৩/২২ইং।

এ বিষয়ে কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক মোঃ রেজাউল করিম এর কাছে জানতে চাইলে তিনি বলেন আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি এলাকার লোকজনের সাথে কথা বলে এটা সত্যতা জানা গেছে এই বিষয়ে ২৩.০৩.২২ তারিখে মেয়ের মা বাদী হয়ে দুই জনকে আসামি করে কালীগঞ্জ থানায় মামলা করেন।

 

কালীগঞ্জ থানা,অফিসার ইন۔চার্জ মোঃ আনিসুর রহমান বলেন আসামী গ্রেফতারের চেষ্টা চলছে যত দ্রুত সম্ভব আসামিকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর