কুষ্টিয়া গণপূর্ত অধিদপ্তরের শ্রমিক কর্মচারী ইউনিয়নের জাতীয় শোক দিবস পালিত

কে এম শাহীন রেজা কুষ্টিয়া জেলা প্রতিনিধি।।
  • আপডেট টাইম : সোমবার, ১৬ আগস্ট, ২০২১
  • ৫৫৫ বার পঠিত

জাতীয় শোক দিবস উপলক্ষে ১৫ আগস্ট রবিবার বিকেলে কুষ্টিয়া গণপূর্ত অধিদপ্তরের শ্রমিক কর্মচারী ইউনিয়ন যার রেজিঃ নং বি-২০০৫ জেলা কার্যালয় কুষ্টিয়া কর্তৃক আলোচনা সভা, দোয়া মাহফিল ও খাদ্য বিতরণ করা হয়। উক্ত আলোচনা সভা দোয়া মাহফিল ও খাদ্য বিতরণ অনুষ্ঠানটি গণপূর্ত অধিদপ্তর কুষ্টিয়া গণপূর্ত অধিদপ্তরের স্টাফ কোয়ার্টার চত্বর চৌড়হাস এলাকায় অনুষ্ঠিত হয়।

জাতীয় শোক দিবসের দোয়া মাহফিল আলোচনা সভা ও খাদ্য বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য ও জাতীয় শ্রমিক লীগ কুষ্টিয়া জেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ আমজাদ আলী খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় মহিলা শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মেহেরুন্নেসা বিউটি।
জাতীয় শোক দিবসের অনুষ্ঠানকে সাফল্যমন্ডিত করিতে সভাপতিত্ব করেন গণপূর্ত অধিদপ্তর শ্রমিক কর্মচারী ইউনিয়ন কুষ্টিয়ার সভাপতি মোঃ জিল্লুর রহমান।
অনুষ্ঠানটি সার্বিকভাবে পরিচালনা করেন, গণপূর্ত অফিস শ্রমিক কর্মচারী ইউনিয়ন সিবিএ কুষ্টিয়া ও যুগ্ম সাধারণ সম্পাদক কুষ্টিয়া জেলা জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মতিউর রহমান। এ সময় জাতীয় শ্রমিক লীগ কুষ্টিয়া জেলা শাখার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা সভা ও দোয়া মাহফিল শেষে সকলের মাঝে খাদ্য বিতরণ করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর