কুষ্টিয়া জেলার খলিসাকুন্ডী ইউনিয়নের উদয়নগরে সেবামূলক প্রতিষ্ঠান লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল বাংলাদেশ ডিস্ট্রিক্ট ৩১৫ বি১, এর ঢাকা প্রেসিডেন্সী শিশু কিশোর‌ স্কুল উদ্বোধন

নিজস্ব প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২২
  • ৫৩৯ বার পঠিত
১০৫ বছরের ঐতিহ্যবাহী সেবামূলক প্রতিষ্ঠান লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল বাংলাদেশ ডিস্ট্রিক্ট ৩১৫ বি১, এর ঢাকা প্রেসিডেন্সী শিশু কিশোর‌ স্কুল উদ্বোধন করা হয়।
কুষ্টিয়া জেলার খলিসাকুন্ডী ইউনিয়নের উদয়নগর ব্রিজের সামনে মোশাররফ হোসেন এর বাড়িতে এ স্কুলে ৪ থেকে ৬ বছরের বাচ্চাদের বিনামূল্যে পড়াশোনা করানো হবে।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লায়ন্স ক্লাব ঢাকা প্রেসিডেন্সীর অর্থ সম্পাদক লায়ন হেলাল উদ্দিন হিলু, সভাপতিত্ব করেন মোঃ সেলিম রেজা বেইতু, আহ্বায়ক স্বেচ্ছাসেবক লীগ দৌলতপুর উপজেলা শাখা।
এশিয়ান টিভির সাংবাদিক সোহানুর রহমান সিপন, দৈনিক বাংলাদেশের আলো পত্রিকার এবং কেটিবি টিভির সাংবাদিক হেলাল উদ্দিন, দৈনিক সমাচারের মেহেরপুর জেলা প্রতিনিধি এবং জাতীয় সাংবাদিক সংস্থার মেহেরপুর জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক মাজিদ আল মামুন, আমাদের সংবাদের গাংনী উপজেলা প্রতিনিধি আবুল হোসেনসহ এলাকার জনগণের উপস্থিতিতে উদ্বোধন করা হয় ও খাওয়ার ব্যবস্থা করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর