কুষ্টিয়ার র‍্যাবের অভিযানে সাঁজা প্রাপ্ত আসামী আক্তারুজ্জামান চাদু গ্রেফতার

কে এম শাহীন রেজা, কুষ্টিয়া জেলা প্রতিনিধি
  • আপডেট টাইম : শনিবার, ২৯ মে, ২০২১
  • ৩৮৪ বার পঠিত

 

কুষ্টিয়া পৌরসভার ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মোঃ আক্তারুজ্জামান ওরফে চাদু র‍্যাবের হাতে গ্রেফতার। র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে।

জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, ধর্ষণ, সাঁজা প্রাপ্ত আসামী এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।এরই ধারাবাহিকতায় ২৯/০৫/২০২১ ইং তারিখ দুপুর দেড়টার সময় র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া ক্যাম্পের কোম্পানী কমান্ডর মেজর মাহফুজুর রহমান এর নেতৃত্বে র‌্যাব-১২, সিপিসি-১ কুষ্টিয়া ক্যাম্পের একটি চৌকষ আভিযানিক দল “কুষ্টিয়া জেলার সদর থানাধীন ১৫/৩ আব্দুল জলিল সড়ক হরিশংকরপুর আসামীর নিজ বাড়ী হতে” এক বিশেষ অভিযান পরিচালনা করে সিআর মামলার সাঁজা প্রাপ্ত আসামী মোঃ আক্তার হোসেন (৪৫), পিতা-মৃত আব্দুল বারী, সাং-আব্দুল জলিল সড়ক হরিশংকপুর, পোষ্ট-মোহিনী মিলস, থানা-সদর, জেলা-কুষ্টিয়া‘কে গ্রেফতার করা হয়।

এ সময় তাহার নিকট থেকে ০১(এক) মোবাইল ফোন উদ্ধর করা হয়। উল্লেখ্য যে, উক্ত আসামীর বিরুদ্ধে কুষ্টিয়া জেলার মাননীয় বিজ্ঞ আদলতে এন আই এ্যাক্টঃ এর ১৩৮ ধারা মোতাবেক সাঁজা প্রাপ্ত পলাতক আসামী ছিলেন। পরবর্তীতে উক্ত আসামীকে গ্রেফতার করিয়া কুষ্টিয়া জেলার সদর থানার পুলিশ এর নিকট হস্তান্তর করা হয়েছে। এ ধরণের সাঁজা প্রাপ্ত আসামীদে বিরুদ্ধে অভিযান সচল রেখে সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরিকর।র‌্যাব-১২ কে তথ্য দিন – মাদক , অস্ত্রধারী ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর