কুষ্টিয়ায় সাংবাদিকদের দক্ষতা বৃদ্ধি বিষয়ক সভা অনুষ্ঠিত

গাংনী থেকে মনিরুল ইসলাম
  • আপডেট টাইম : শনিবার, ১২ নভেম্বর, ২০২২
  • ১১২ বার পঠিত

 

কুষ্টিয়ার দৌলতপুরে সাংবাদিকদের পেশাগত দক্ষতা বৃদ্ধি বিষয়ক আলোচনা সভা ও চা চক্র অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (১২ নভেম্বর), বিকেল ৪ টার দিকে দৌলতপুর উপজেলার আল্লার দর্গা দারুচিনি ক্যাফে সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।
সাপ্তাহিক দৌলতপুর বার্তার উপদেষ্টা মোতাছিম বিল্লাহ’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, কুষ্টিয়া প্রেস ক্লাব (কেপিসির) সহ-সভাপতি মীর আল আরেফিন বাবু।
সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, জাতীয় সাংবাদিক সংস্থা কুষ্টিয়া জেলা শাখার সাধারণ সম্পাদক সোহাগ আহমেদ।

কুষ্টিয়া প্রেস ক্লাবের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ও সাপ্তাহিক দৌলতপুর বার্তার ভারপ্রাপ্ত সম্পাদক সেলিম রেজা বাচ্চু’র সঞ্চালনায় এসময় আমন্ত্রীত অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, জাতীয় সাংবাদিক সংস্থা মেহেরপুর জেলা শাখার সাংগঠনিক সম্পাদক মাজিদ আল মামুন, গাংনী রিপোর্টার্স ক্লাবের সহ-সভাপতি বিল্লাল হোসেন, প্রতিদিন কুষ্টিয়ার মেহেরপুর প্রতিনিধি কামাল মল্লিক ও নয়া আন্দোলনের মেহেরপুর প্রতিনিধি মরজেম হোসেন।
সাপ্তাহিক দৌলতপুর বার্তা আয়োজিত অনুষ্ঠানে এসময় অন্যান্যের মধ্যে দৈনিক দেশ তথ্যের মহির উদ্দীন, দৈনিক বিশ্ব মানচিত্রের মিলন আলী, দৈনিক গণকন্ঠের সম্রাট আলী, দৈনিক আরশীনগরের আকরাম হোসেন, সাপ্তাহিক দৌলতপুর বার্তার ইবাদত আলী, ওসমান গনী, সাজ্জাদ আলী, মেহেদী হাসান, আশিক ইসলাম, নছিব উদ্দীন, শরিফুল আজমসহ বৃহত্তর কুষ্টিয়ার বিভিন্ন উপজেলা থেকে আগত ২৫ জন সাংবাদিক এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
সভায় সাংবাদিকদের পেশাগত দায়িত্ব পালনে দক্ষতা বৃদ্ধিসহ বিবিধ বিষয় নিয়ে খোলা মেলা আলোচনা করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর