কুষ্টিয়া জুুগিয়ার মুুদি দোকানের অন্তরালে চলছে বাপ-বেটার মাদক ব্যবসা

কে এম শাহীন রেজা, স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া।।
  • আপডেট টাইম : সোমবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৭৯ বার পঠিত

 কুষ্টিয়া পৌরসভার ১৫ নং ওয়াডের্র জুগিয়া বড়বাড়ী নামক স্থানে আলতাফ স্টোরের মালিক আলতাফ ও তার ছেলে মুদি ব্যবসার অন্তরালে চালিয়ে যাচ্ছে মাদকের রমরমা ব্যবসা। কুষ্টিয়া জেলা প্রশাসন কর্তৃক মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষনা করার পরও তার তোয়াক্কা না করে আলতাফ দীর্ঘদিন ধরে মুদি ব্যবসার অন্তরালে ফেন্সিডিল, ট্যাপেন্ডা, ইয়াবা,গাঁজা সহ বিভিন্ন মাদকের ব্যবসা চালিয়ে দীঘদিন ধরে। স্থানীয় বাসিন্দারা বিভিন্নভাবে বাঁধা দেওয়ার চেষ্টা করলেও কাউকে তোয়াক্কা না করে মাদকের রমরমা ব্যবসা চালিয়ে যাচ্ছে। ইতিপূর্বে এই আলতাফ দুই বস্তা ফেন্সিডিলসহ গ্রেপ্তার হয়েছিল প্রসাশনের হাতে।

 

এছাড়াও বিভিন্ন সময়ে একাধিকবার মাদকসহ গ্রেপ্তার হওয়ার পর আইনের বেড়াজালের ফাঁক-ফোঁকর দিয়ে বেরিয়ে এসে মাদকের ব্যবসা চালিয়ে যাচ্ছে। তার বিরুদ্ধে একাধিক মামলাও রয়েছে। প্রশাসনের একটি গোয়েন্দা সূত্র জানায়, আলতাফ ও ছেলের বিরুদ্ধে মাদক ব্যবসায়ের অভিযোগ আছে আমাদের কাছে, তবে তারা দু’জনই আমাদের নজর দারীতে আছে।

 

অন্যদিকে জুগিয়ার বেশ কয়েকজন ব্যক্তি জানান, আলতাফের ব্যবসায়ের মদদ দাতা হিসাবে স্থানীয় এক প্রভাবশালী নেতার আশির্বাদ রয়েছে। ঐ প্রভাবশালী নেতার আশ্রয়ে জুগিয়া বড়বাড়ী সহ আশ পাশের এলাকাকে মাদকের অভয়ারন্যে পরিনত করেছে। ইতিমধ্যে আলতাফের মাদক বিক্রির একটি ভিডিও চিত্র ভাইরাল হয়েছে। উল্লেখ্য মাদক সেবনকারীরা মুদি দোকানের ক্রেতা সেজে মাদক ক্রয় করে থাকে। হাতের কাছে সহজে মাদক পাওয়ায় যুবসমাজ মাদকের প্রতি আকৃষ্ট হয়ে পরছে।

 

যেখানে কুষ্টিয়া জেলা প্রশাসন মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষনা করছে, সেখানে প্রশাসনের নাকের ডগায় বসে মাদকের রমরমা ব্যবসা চালাচ্ছে আলতাফ ও তার ছেলে। স্থানীয় বাসিন্দারা কুষ্টিয়া আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর দৃষ্টি আকর্ষন করে বলেন, অতি দ্রুত এই চিহ্নিত মাদক ব্যাবসায়ী আলতাফ ও তার ছেলেকে গ্রেপ্তার করে জুগিয়া এলাকাকে মাদক মুক্ত করার আহবান জানান।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর