কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র সাথে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা

কে এম শাহীন রেজা, কুষ্টিয়া জেলা প্রতিনিধি ॥
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১ আগস্ট, ২০২৩
  • ৮২ বার পঠিত

 

 

 

কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র সাংবাদিকদের সাথে আজ বেলা ১১ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে নবাগত জেলা প্রশাসক ও কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র প্রধান পৃষ্ঠপোষক এহেতেশাম রেজা মতবিনিময় করেন। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক শারমিন আখতার, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট, এনডিসি শাহেদ আরমান, নির্বাহী ম্যাজিষ্ট্রেট স্বরুপ মুহুরী।
এ সময় বক্তব্য রাখেন বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ -সভাপতি আফরোজা আক্তার ডিউ, কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব, সাধারণ সম্পাদক সোহেল রানা, সহ সভাপতি মীর আল আরেফিন বাবু, বীর মুক্তিযোদ্ধা আমিরুল ইসলাম, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মিলন উল্লাহ, কোষাধ্যক্ষ ইসমাইল হোসেন, প্রচার সম্পাদক সালমান শাহারিয়ার রাজু, সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সাধারণ সম্পাদক মাহমুদ হাসান, প্রচার ও প্রকাশনা সম্পাদক চাঁদ আলী, বিটিভি’র জেলা প্রতিনিধি তরিকুল ইসলাম । এছাড়াও কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র সদস্য সোহাগ আহমেদ, ফয়সাল চৌধুরী, সাইফ উদ্দিন আল আজাদ, আখতার উন নবী মনা, বকুল।

প্রধান অতিথির বক্তব্যে নবাগত জেলা প্রশাসক এহেতেশাম রেজা বলেন বলেন, গণমাধ্যম সমাজের দর্পন। সমাজের নানা অসঙ্গতি তুলে ধরা গণমাধ্যমের দায়িত্ব। পাশাপাশি ভিত্তহীন, অসত্য ও গুজব এড়িয়ে চলাও গণমাধ্যমের দায়িত্ব। স্থানিক গুজবের বিরুদ্ধে মিডিয়াকে দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে। সাংবাদিকদের এগিয়ে আসতে হবে। তিনি আরও বলেন, প্রযুক্তির অপব্যবহারে মূল ধারার সাংবাদিকতা ক্ষতিগ্রস্ত হচ্ছে। এর থেকে বেরিয়ে আসতেও গণমাধ্যমকে এগিয়ে আসতে হবে। আগামী দিনগুলোতে এই জেলার উন্নয়ন অগ্রগতিসহ সার্বিক বিষয়ে জেলা প্রশাসন ও গনমাধ্যম এক সাথে কাজ করবে।
শোকের মাস আগস্টের প্রথম দিনে মতবিনিময় সভার শুরুতেই ১৫ আগস্টের সকল শহীদদের প্রতি শ্রদ্ধা ও বিদেহী আত্মার মাগফিরাত কামনায় ১ মিনিট নীরবতা পালম করা হয়। সেই সাথে সবশেষে নবাগত জেলা প্রশাসক এহেতেশাম রেজাকে কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র নেতৃবৃন্দ ফুলেল শুভেচ্ছা জানান।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর