গাংনীতে ইউপি নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী ছেপুকে আওয়ামী লীগের দলীয় মনােনয়নপত্র প্রদান

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১
  • ৪৭১ বার পঠিত

 

মেহেরপুরের গাংনী উপজেলার রাইপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী গােলাম সাকলায়েন ছেপুকে আওয়ামী লীগের দলীয় মনােনয়নপত্র আনুষ্ঠানিক ভাবে প্রদান করা হয়েছে।

মঙ্গলবার বিকেলে মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাংনী উপজেলা পরিষদ চেয়ারম্যান জননেতা এমএ খালেক তার গাংনীস্থ রাজনৈতিক কার্যালয়ে মনােনয়নপত্র প্রদান করেন। মনােনয়ন বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাইপুর ইউনিয়ন আওয়ামী লীগের অন্যতম নেতা শরিফ উদ্দীন ঠান্ডু।

বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গাংনী পৌরসভার মেয়র ও আওয়ামী লীগের বর্ষিয়ান নেতা আহম্মেদ আলী। এসময় উপস্থিত ছিলেন গাংনী উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক হাজী মহাম্মদ শফি কামাল পলাশ,যুগ্ম সাধারণ সম্পাদক ও মেহেরপুর জেলা পরিষদের সদস্য মজিরুল ইসলাম, গাংনী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাডভােকেট রাশেদুল হক জুয়েল। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাইপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রবি,রাইপুর ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য (মেম্বর) শামীম হােসেন, সাবেক ছাত্রলীগ নেতা আলম হােসেন মাস্টার সহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীবৃন্দ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর