গাংনীতে জাতীয় সমাজ সেবা দিবস উদযাপন

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : শনিবার, ৪ জানুয়ারী, ২০২০
  • ১৭১ বার পঠিত

 

সোনার বাংলায় মুজিবর্ষে সমাজ কল্যাণ এগিয়ে চলে,শেখ হাসিনার দিনবদলে সমাজ সেবা এগিয়ে চলে’ এবারের প্রতিপাদ্য বিষয় নিয়ে গাংনীতে জাতীয় সমাজ সেবা দিবস  উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

গাংনী উপজেলা প্রশাসন ও সমাজসেবা কার্যালয়ের আয়োজনে এবং সকল এনজিও ও স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠানের সহযোগিতায় দিবসটি পালিত হয়েছে।

মেহেরপুর-২ (গাংনী) আসনের জাতীয় সংসদ  মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন ও উপজেলা নির্বাহী অফিসার  দিলারা রহমান র‌্যালিতে  নেতৃত্ব দেন।বর্ণাঢ্য র‌্যালি উপজেলা পরিষদ চত্বর থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় উপজেলা পরিষদ প্রাঙ্গনে এসে শেষ হয়।

র‌্যালি শেষে  উপজেলা পরিষদ সভাকক্ষে আয়োজিত আলোচনা সভায়  উপজেলা নির্বাহী অফিসার দিলারা রহমানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, মেহেরপুর-২ (গাংনী) আসনের জাতীয় সংসদ  সাবেক ছাত্রনেতা মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন। এমপি তার বক্তব্যে বর্তমান আওয়ামীলীগ সরকারের অভূতপূর্ব  সামাজিক ও অর্থনৈতিক উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন, উপজেলা সমাজ সেবা অফিস ও মহিলা বিষয়ক অফিস কখন কি সেবা প্রদান করে সেটা দৃশ্যমান হয়না সরকারের ভাবমূর্তি সেখানে প্রকাশ হয় না। অন্যদিকে এই অফিসগুলো থেকে  নির্দিষ্ট কয়েকজন সুবিধাভোগী লোক ফায়দা লুটে থাকে বলে অভিযোগ রয়েছে। বিষয়গুলো  সংশ্লিষ্ট কর্তৃপক্ষের  দেখা দরকার।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন,গাংনী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও মেহেরপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম এ খালেক, উপজেলা কৃষি কর্মকর্তা কেএম শাহাবুদ্দিন আহমেদ, সন্ধানী সংস্থার পরিচালক আবু জাফর,জেলা জেপির সভাপতি আব্দুল হালিম প্রমুখ।  এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের সদস্য মজিরুল ইসলাম,গাংনী পৌর সভার কাউন্সিলর নবীরউদ্দীন  প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে সমাজ সেবা অধিদপ্তরের কার্যক্রম তুলে ধরে শুভেচ্ছা বক্তব্য রাখেন, উপজেলা সমাজ সেবা অফিসার তৌফিকুর রহমান।

এছাড়া উপস্থিত ছিলেন,রাজনৈতিক নেতৃবৃন্দ, গাংনী উপজেলা প্রেসক্লাবের সভাপতি আমিরুল ইসলাম অল্ডামসহ ইউনিয়ন সমাজকর্মী, বিভিন্ন ইয়াতীম খানার ছাত্র-ছাত্রীবৃন্দ ও এনজিও কর্মীবৃন্দ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর