গাংনীতে ডিবি পুলিশের অভিযানে জুয়া খেলার সরঞ্জামসহ আটক-৫

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২০ মে, ২০২১
  • ৩৪৪ বার পঠিত


মেহেরপুরের গাংনী উপজেলার সাহারবাটী গ্রামে ডিবি পুলিশের অভিযানে জুয়া খেলার সরঞ্জাম ও টাকাসহ ৫ জনকে আটক করা হয়েছে। আটককৃতরা হলেন-সাহারবাটী গ্রামের মালিথা পাড়ার আব্দুল হালিমের ছেলে আব্দুল মাবুদ (২৭),আব্দুর রশীদের ছেলে মিন্টু মিয়া (৩০),নজরুল ইসলামের ছেলে মোহন আলী (৩০),আলেক চাঁদের ছেলে বাদশা হােসেন (৩৫), সানােয়ার হােসেনের ছেলে স্বপন আলী (৩১)।

 

বুধবার দিবাগত রাতে মেহেরপুর পুলিশ সুপার এসএম মুরাদ আলির নির্দেশনা মোতাবেক জেলা ডিবি পুলিশের একটিদল সাহারবাটী গ্রামে অভিযান চালিয়ে তাদের আটক করে।অভিযানে নেতৃত্ব প্রদান করেন জেলা ডিবির এস আই (নি:) মুক্ত রায় চৌধুরী পিপিএম সঙ্গীয় ফোর্স হিসেবে উপস্থিত ছিলেন জেলা ডিবি পুলিশের এএসআই (নি:) আহসান হাবীব, এএসআই (নি:) হেলাল উদ্দীন ও এএসআই ইব্রাহিম বিশ্বাস।

 


মেহেরপুর জেলা ডিবির ওসি জুলফিকার আলী মেহেরপুর জানান,সাহারবাটী গ্রামে জুয়া খেলার আসর বসিয়েছে এমন গােপন সংবাদের ভিত্তিতে ডিবির একটিদল অভিযান চালায়। অভিযানে জুয়ার আসর থেকে ৫ জন জুয়াড়ীকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ২ সেট তাস,১০ হাজার ১শত টাকা,৬ জোড়া স্যান্ডেল,১টি খেজুরের পাতার পাটি ও ১টি বৈদ্যুতিক বাল্প উদ্ধার করা হয়। আটককৃতদের বিরুদ্ধে গাংনী থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর