গাংনীতে শিশু আবির হত্যা ঘটনায় মামলা,গ্রেপ্তার-২

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : সোমবার, ২৮ জুন, ২০২১
  • ২৯৪ বার পঠিত


মেহেরপুরের গাংনীতে শিশু আবির হোসেন(১২)কে অপহরণের পর হত্যা মামলা দায়ের করা হয়েছে।গতকাল রবিবার(২৭জুন)দিবাগত রাতে নিহত শিশু আবির হোসেন এর মা বাদী হয়ে মামলাটি দায়ের করেন।ওই অপহরণ ও হত্যা মামলায় ষোলটাকা ইউনিয়ন পরিষদের সদস্য নুরুন্নবী ছেলে হামিম(১৬) ও মিরাজ উদ্দিন ছেলে মুজাহিদ(১৪)এর নাম উল্লেখ করে আরো কয়েকজন অজ্ঞাতনামা আসামি করা হয়েছে। ওই মামলার এজাহারভুক্ত দুই আসামিকে হত্যাকাণ্ডের ওইদিনই গ্রেফতার করে থানা পুলিশ।


গাংনী থানার ওসি মোঃ বজলুর রহমান জানান, শিশু আবির হোসেনকে অপহরণের পর হত্যা মামলায় দু’জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন নিহত আবির হোসেনের মা। যার মামলা নং-২৩,তারিখ-২৭/০৬/২১ইং। এই মামলার এজাহার নামীয় দুই আসামিকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।


উল্লেখ্যঃগত শনিবার(২৬জুন) বিকেলে আবির হোসেন কে ডেকে নিয়ে যায় ষোলটাকা ইউনিয়নের নুহু নবীর ছেলে হামিম ও মি’রাজের ছেলে মুজাহিদ। পরে আবির হোসেনের মুঠোফোন থেকে তার প্রবাসী বাবা আসাদুল হক এর কাছে ফোন দিয়ে ১লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে। মুক্তিপণের টাকা না দেওয়ায় আবির হোসেনকে শ্বাসরোধ করে হত্যা করা হয়। পরে হামিম ও মুজাহিদকে আটকের পর তাদের স্বীকারোক্তি মোতাবেক উপজেলার মানিকদিয়া-মিনাপাড়ার মাঝে বালিয়া গাড়িরমাঠের পাট পাটক্ষেত থেকে রবিবার(২৭জুন) দিবাগত রাত ১২টার দিকে হাত-পা বাঁধা লাশ উদ্ধার করে থানা পুলিশ।


নিহত শিশু আবিরের মরদেহ ময়না তদন্ত শেষে তার পিতার গ্রাম চুয়াডাঙ্গা সদর উপজেলার সরিষাডাঙ্গা গ্রামে জানাজা শেষে দাফন করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর