গাংনীতে সরকারি গাড়ি ব্যক্তিগত প্রয়োজনে ব্যবহার করতে গিয়ে দুর্ঘটনায় আহত-২

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১
  • ৪৮৭ বার পঠিত

 

মেহেরপুর প্রাণিসম্পদের পিকআপ ব্যক্তিগত কাজে ব্যবহার করতে গিয়ে দুর্ঘটনার কবলে করার ঘটনা ঘটেছে।আজ বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে উপজেলার ছাতিয়ান নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। এ সময় প্রাণিসম্পদ অফিসের অফিস সহায়ক মোহাম্মদ ফিরোজ আলী ও গাড়িচালক শাহজামাল আহত হন।

মেহেরপুর প্রাণিসম্পদ অফিসের অফিস সহায়ক মোঃ ফিরোজ আলী জানান, মেহেরপুর প্রাণিসম্পদ অফিসার সাইদুর রহমানকে কুষ্টিয়া ত্রিমোহনী রাখার অফিসের গাড়ি নিয়ে আমরা যাই ফেরার পথে ট্রাকের ধাক্কায় গাড়িটি দুমড়ে-মুচড়ে যায়।পিকআপ নংঃ ঢাকা মেট্রো ঠ-১১-২৬৫৫, ট্রাকের লাইসেন্স নংঃ ঢাকা মেট্রো ড-১৪-৪২৫৮।

মেহেরপুর প্রাণিসম্পদ কর্মকর্তা মোঃ সাইদুর রহমান জানান, সারা দেশ লকডাউন ব্যক্তিগত কাজের জন্যই এলাকায় যাওয়াটা প্রয়োজন ছিল। গাড়ি পাব না বিধায় অফিসের গাড়ী ড্রাইভারকে বলে কুষ্টিয়ার ত্রিমোহনী পর্যন্ত রেখে আসতে বলি, ড্রাইভার আমাকে রেখে আসে। পরে শুনলাম আমার অফিসের ব্যবহৃত গাড়িটি মেহেরপুর গাংনী উপজেলার ছাতিয়ান নামক স্থানে ট্রাকের সাথে সংঘর্ষের দুমড়ে-মুচড়ে রাস্তার পাশে পড়ে আছে। সরকারি গাড়ি ব্যক্তিগত কাজে ব্যবহার করা যাবে কিনা এমন প্রশ্নের জবাবে তিনি উত্তর দিতে গড়িমসি করেন, অপর প্রশ্নের জবাবে তিনি জানান, আমরা নিজে থেকেই এই গাড়ি ঠিক করার ব্যবস্থা করব। সংবাদ প্রকাশ না করার জন্য অনুরোধ জানান তিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর