গাংনী পৌরসভার প্রায় ১৩২ কোটি টাকার প্রস্তাবিত বাজেট ঘোষণা

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : রবিবার, ১৯ জুন, ২০২২
  • ১১৬ বার পঠিত

 

মেহেরপুরের গাংনী পৌরসভার ২০২২-২০২৩ অর্থ বছরের জন্য ১৩১ কোটি ৭৫ লক্ষ ৬৩ হাজার ৭০৮ টাকার প্রস্তাবিত বাজেট ঘোষনা করা হয়েছে।এর মধ্যে মোট রাজস্ব আয় ৬ কোটি ৮১ লাখ ৭৫ হাজার ৯৫৯ টাকা ও উন্নয়ন আয় ধরা হয়েছে ১২৪ কোটি ৯৩ লক্ষ ৮৭ হাজার ৭৪৯ টাকা।
আজ রবিবার বেলা ৩ টার সময় গাংনী পৌরসভার হলরুমে গাংনী পৌর পরিষদ, কর্মকর্তা ও কর্মচারী আয়োজিত পৌরসভার মেয়র আহম্মেদ আলীর সভাপতিত্বে সহকারী প্রকৌশলী ও পৌরসভার সচিব শামীম রেজার উপস্থাপনায় বাজেট ঘোষনা করেন ।
অনুষ্ঠানের শুরুতেই পৌর মেয়র স্বাগত বক্তব্যে গাংনী পৌরসভাকে আধুনিক মানের শহর গড়ে তুলতে সকলের সহযোগিতা চেয়ে পৌরসভার নানা উন্নয়নের কথা তুলে ধরেন।এবং সাংবাদিকদের নানা প্রশ্নের উত্তর দেন।

এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, গাংনী উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী মাহফুজুর রহমান, প্যানেল মেয়র-১ আছালউদ্দীন, মিজানুর রহমান, কাউন্সিলর আতিয়ার রহমান, ঝর্না বেগমসহ সকল কাউন্সিলর বৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়াও সাংবাদিক আমিরুল ইসলাম অল্ডামসহ পৌরসভার কর্মকর্তা কর্মচারী ও পৌরসভার বিভিন্ন ওয়ার্র্ডের সূধীজনেরা এ বাজেট অধিবেশনে উপস্থিত ছিলেন।

বাজেটে রাস্তাঘাট নির্মাণ, সংস্কার, ড্রেন নির্মাণ,ডাম্পিং ব্যবস্থার উন্নয়ন, অবকাঠামো উন্নয়ন সহ পানি নিষ্কাশন কার্যক্রমের উপর অগ্রাধিকার দেয়া হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর