জলঢাকায় ডিজিটাল বাংলাদেশ দিবস-২০১৯ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর, ২০১৯
  • ২১১ বার পঠিত

 

মনোয়ার হোসেন লিটন জলঢাকা নীলফামারী প্রতিনিধিঃ নীলফামারীর জলঢাকায় “সত্য মিথ্যা যাচাই আগে-ইন্টারনেট শেয়ার পরে” এই স্লোগান কে সামনে রেখে ডিজিটাল বাংলাদেশ দিবস-২০১৯ উদযাপন।
বৃহস্পতিবার সকালে এ উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের সহযোগীতায় পরিষদ চত্বর থেকে একটি র‍্যালী বের হয় পৌর শহর প্রদক্ষিণ করে অনির্বান স্কুলে গিয়ে সেমিনারে ও আলোচনা সভায় অংশ নেয়।


উপজেলা নির্বাহী কর্মকর্তা সুজাউদ্দৌলা সুজা’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভুমি) গোলাম ফেরদৌস, অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার চঞ্চল কুমার ভৌমিক, উপজেলা শিক্ষা অফিসার নুর মোহাম্মদ, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা পূরবী রানী রায়, প্রধান শিক্ষক রোকনুজ্জামান চৌধুরী রোকন, বাংলাদেশ স্কাউট জলঢাকা উপজেলা কমিটির সাধারন সম্পাদক মর্তুজা ইসলাম, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের সহকারী প্রোগামার রবিউল ইসলাম, তথ্য সেবা কর্মকর্তা মাসুদা আকতার, উপজেলা উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরোর প্রোগাম অফিসার কবিতা আকতার সহ প্রমুখ। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন সহকারি শিক্ষক আবদুল্লাহ।


অনুষ্ঠানে সরকারী কর্মকর্তা, জনপ্রতিনিধি, শিক্ষক ও শিক্ষার্থীগণ অংশগ্রহণ করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর