জাতীয় যুব দিবস উপলক্ষে হরিনাকুণ্ডুতে র‍্যালী ও আলোচনা সভা

হরিনাকুন্ডু ঝিনাইদহ থেকে বাচ্চু মিয়া
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১ নভেম্বর, ২০২২
  • ১৭৬ বার পঠিত

হরিনাকুণ্ডু (ঝিনাইদহ) থেকে রাব্বুল হুসাইন প্রশিক্ষিত যুব উন্নত দেশ,বঙ্গবন্ধুর বাংলাদেশ’এই প্রতিপাদ্য নিয়ে ঝিনাইদহের হরিনাকুণ্ডু উপজেলা প্রশাসন ও যুবউন্নয়ন অধিদপ্তরের আয়োজনে জাতীয় যুব দিবস-২০২২ উদযাপন উপলক্ষে

্যালী ,আলোচনা সভা,যুবঋণ ও সনদপত্র বিতরণ সহ যুব প্রশিক্ষণের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (১ নভেম্বর) হরিনাকুণ্ডু উপজেলা প্রশাসন ও উপজেলা যুব উন্নয় কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে এই অনুষ্ঠান উদযাপন হয়। সকালে উপজেলা পরিষদ চত্বর থেকে শুরু হয়ে যুব র্যালীটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। র্যালী শেষে উপজেলা পরিষদের সন্মেলন কক্ষে উপজেলা নির্বাহী অফিসার সুস্মিতা সাহা এর সভাপতিত্বে ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মুন্সী ফিরোজা সুলতানা এর সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন,সাবেক জেলা আওয়ামীলীগের উপদপ্তর সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর হোসাইন।

 

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন থানা অফিসার ইনচার্জ(ওসি)মোহাম্মদ সাইফুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক অধ্যক্ষ শরিফুল ইসলাম,ইউপি চেয়ারম্যান কামাল হোসেন,মঞ্জুর রাশেদ,ইমাম সমিতির সভাপতি মাওলানা ময়নদ্দীন আহম্মেদ,উপজেলা প্রোগ্রামার ওয়াসিকুর রহমান,আনসার ভিডিপি কর্মকর্তা সহ উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তর প্রধান। সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা বিল্লাল হোসেন।

 

আলোচনা শেষে অনুষ্ঠানের সভাপতি ও প্রধান অতিথি ১৮ জন যুব নারী ও পূরুষদের মাঝে এক লক্ষ পঞ্চাশ হজার (১,৫০,০০০)টাকার যুবঋণের চেক ও সনদপত্র বিতরণ করেন। একই সময়ে যুব প্রশিক্ষণের উদ্বোধন করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর