জাতীয় সাংবাদিক সংস্থা গাংনী উপজেলার বর্ষপুর্তি উদযাপন।

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেট টাইম : শুক্রবার, ৭ জুলাই, ২০২৩
  • ১৪০ বার পঠিত

জাতীয় সাংবাদিক সংস্থা গাংনী উপজেলার বর্ষপুর্তি উদযাপন।

আজ ০৭ই জুলাই শুক্রবার বিকেল ৫টায় জাতীয় সাংবাদিক সংস্থা গাংনী উপজেলা শাখার নিজ কার্যালয়ে আলোচোনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সাংবাদিক সংস্থা কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও মেহেরপুর জেলা জাতীয় সাংবাদিক সংস্থার সভাপতি হেলাল উদ্দিন হিলু, জাতীয় সাংবাদিক সংস্থা মেহেরপুর জেলার সাধারণ সম্পাদক আতাউর রহমান। বিশিষ্ট সমাজ বিশ্লেষক, কবি, জাতীয় সাংবাদিক সংস্থা গাংনী উপজেলা শাখার প্রধান উপদেষ্টা ও আইন সহায়তা কেন্দ্র ফাউন্ডেশন এর সভাপতি রফিকুল ইসলাম (পথিক)

 

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জাতীয় সাংবাদিক সংস্থা গাংনী উপজেলা শাখার সভাপতি ও আইন সহায়তা কেন্দ্র ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ডাক্তার মোঃ আনোয়ার হোসেন ও সঞ্চালনা করেন জাতীয় সাংবাদিক সংস্থা গাংনী উপজেলা শাখার সাধারণ সম্পাদক জাতীয় দৈনিক বিজয় পত্রিকার উপজেলা প্রতিনিধি মোঃ রফিকুল ইসলাম।

আরো উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক সাইফুল ইসলাম, আইন সহায়তা কেন্দ্র ফাউন্ডেশন এর যুগ্ন- সাধারন সম্পাদক স্বপন, যুগ্ন- সাধারন সম্পাদক মিজানুর রহমান,মোহাম্মদ জাহাঙ্গীর আলম, জাতীয় সাংবাদিক সংস্থা গাংনী উপজেলা শাখার সহ-সভাপতি মোঃ মনিরুল ইসলাম,যুগ্ন সাধারন সম্পাদক রবিউল ইসলাম দপ্তর সম্পাদক মোহাম্মদ রাশেদ খান, প্রচার সম্পাদক মোয়াজ্জেম হোসেন, সাংবাদিক মিয়াদুল ইসলাম ,মোঃ কামরুজ্জামান, লিপি সহ আরো অনেকে।

প্রধান অতিথি তার বক্তব্যে সাংবাদিকদের বস্তনিষ্ঠ সংবাদ পরিবেশন দুর্নীতি, বাল্যবিবাহ, রাষ্ট্রবিরোধী কার্যকলাপ, সন্ত্রাস, মাদক কারবারির বিরুদ্ধে সাংবাদিকদের সঠিক সত্য লেখার জন্য আহবান জানান এবং সাংবাদিকদের পাশে থাকার ঘোষণা দেন।

প্রধান উপদেষ্টা মোঃ রফিকুল ইসলাম ও আতাউর রহমান তার বক্তব্যে সমাজ ও রাষ্ট্রের অসংগতিগুলো তুলে ধরেন এবং সাংবাদিকদের কি কি করণীয় এই বিষয়ে বিশেষ আলোচনা করেন।

অবশেষে সভাপতি ডাক্তার আনোয়ার হোসেন বক্তব্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর