জেলেদের আতঙ্ক ও জলদস্যু গাভী ইলিয়াছ,অবশেষে গ্রেফতার।

মোঃ শহিদুল ইসলাম সিনিয়র স্টাফ রিপোর্টারঃ
  • আপডেট টাইম : বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২
  • ৮২ বার পঠিত

 

জেলেদের আতঙ্ক জলদস্যু
ধরা পড়েছে বঙ্গোপসাগরে ইলিয়াছ সওদাগর প্রকাশ গাভী ইলিয়াছ,তাকে গ্রেফতার করেছে চট্টগ্রাম মহানগর গোয়েন্দা (ডিবি দক্ষিণ) তার বিরুদ্ধে পতেঙ্গা থানায় হত্যা ডাকাতি চাঁদাবাজি মাদক সহ একাধিক মামলা ও রয়েছে।

২৬ সেপ্টেম্বর সোমবার রাতে পতেঙ্গা থানা এলাকা থেকে গাভী ইলিয়াছকে গ্রেফতার করা হয়েছে, বিষয়টি নিশ্চিত করছেন চট্টগ্রাম মহানগর গোয়েন্দা (ডিবি দক্ষিণ) পুলিশের উপ-পরিদর্শক এসআই মোঃ মহসিন উদ্দিন।

পুলিশ জানান,বিগত ২০২১ সালের ১০ মে ১৫ জনকে আসামি করে চট্টগ্রাম আদালতে চাঁদাবাজির মামলার আবেদন করেন আবুল করিম শাহীন নামের এক ভুক্তভোগী,ওই মামলায় পতেঙ্গা থানাকে নিয়মিত মামলা নেওয়ার আদেশ দেন চট্টগ্রাম আদালত,পরে এজাহার-ভুক্ত আসামিদেরকে বাদ দিয়ে মামলার প্রতিবেদন জমা দিয়েছে পুলিশ, এই তদন্ত প্রতিবেদনে বাদী নারাজি দিলে মামলাটি আবারো পুনরায় তদন্তের দায়িত্ব দেওয়া হয় চট্টগ্রাম মহানগর গোয়েন্দা (দক্ষিণ) পুলিশকে।

এ বিষয়ে গোয়েন্দা পুলিশের (দক্ষিণ ও পশ্চিম) উপ-পুলিশ কমিশনার মুহাম্মদ আলী হোসেন দৈনিক সময়ের কন্ঠ কে বলেন, মামলার পুনরায় তদন্তে জড়িত থাকার প্রমাণ পাওয়ায় ইলিয়াছ সওদাগর প্রকাশ গাভী ইলিয়াছকে গ্রেফতার করা হয়েছে,পরে তাকে আদালতে পাঠানো হয়।

তিনি আরও বলেন, ইলিয়াছের গ্রেফতারের খবর পেয়ে ডিবি অফিসে ভীড় করেন ভুক্তভোগীরা।পরে আবারো পতেঙ্গা মডেল থানায় ইলিয়াছের বিরুদ্ধে নতুন করে আর একটি মামলা দায়ের করেছেন অপর এক ভুক্তভোগী।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর