ঝিনাইদহে আওয়ামী লীগ কর্মীকে কুপিয়ে হত্যা

ঝিনাইদহ হরিণাকুন্ডু থেকে বাচ্চু মিয়া
  • আপডেট টাইম : বুধবার, ১০ জানুয়ারী, ২০২৪
  • ৩১ বার পঠিত

 

 

 

নৌকার পক্ষে নির্বাচন করায় ঝিনাইদহের বরুন কুমার ঘোষ (৪২) নামে এক আওয়ামী লীগ কর্মীকে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা।

মঙ্গলবার (৯ জানুয়ারি) রাত ৭টার দিকে শহরের হামদহ ঘোষপাড়া মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত বরুন ঝিনাইদহ হামদহ ঘোষ পাড়ার নরেন চন্দ্র ঘোষের ছেলে এবং ঝিনাইদহ ওয়ার্কাস পার্টির সাধারন সম্পাদক অরুণ ঘোষের ভাই। সে ঝিনাইদহে ঠিকাদারী ও টাইলস ব্যবসা করতো বলে জানা গেছে।

ঝিনাইদহ পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক বিনয় কৃষ্ণ জানান, দ্বাদশ সংসদ নির্বাচনে বরুন ঝিনাইদহ-২ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী তাহজীব আলম সিদ্দিকী সমির পক্ষে নির্বাচন করেন। মঙ্গলবার সন্ধ্যার দিকে শহরের ঘোষপাড়া মোড়ের এক চায়ের দোকানে যান বরুণ । এসময় আগে থেকে ওৎ পেতে থাকা সন্ত্রাসীরা তাকে নৃশংস ভাবে কুপিয়ে আহত করে। তাকে দ্রুত উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।নৌকার পক্ষে ভোট করায় তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে বলেও জানান বিনয় কৃষ্ণ।

ঝিনাইদহ সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডাঃ সুলতানা মেফতাহুল জান্নাত জানান, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। তার দুই পা ও শরীরের বিভিন্ন স্থানে গভীর ক্ষত’র চিহ্ন রয়েছে।অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তার মৃত্যু হয়েছে।

এ বিষয়ে ঝিনাইদহ সদর থানার ওসি শাহিন উদ্দীন জানান, হামদহ এলাকায় বরুণ নামে একজনকে হত্যা করা হয়েছে। কে বা কারা হত্যা করেছে তা পুলিশ তদন্ত করে দেখছে।

উল্লেখ্য, গত দুদিনে ঝিনাইদহে নির্বাচনী সহিসংতায় বাড়িঘর ভাংচুর, লুটপাট প্রায় ১৪জনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর