নির্বাচনকে ঘিরে পাল্টাপাল্টি অভিযোগ তোলা মাধ্যমিক বিদ্যালয়ে

হরিণাকুণ্ডু,ঝিনাইদহঃ থেকে বাচ্চু মিয়া
  • আপডেট টাইম : রবিবার, ১১ সেপ্টেম্বর, ২০২২
  • ২২৭ বার পঠিত

ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার তোলা মাধ্যমিক বিদ্যালয়ে ম্যানেজিং কমিটি নির্বাচনকে কেন্দ্র করে টানটান পরিস্থিতি বিরাজ করছে। শিক্ষক ও অভিভাবকদের হুমকি-ধামকিসহ নানা ভাবে ভয়-ভীতি দেখানো হচ্ছে বলে অভিযোগ করেন একাধিক শিক্ষক ও অভিভাবক। বিদ্যালয়ের সহকারী শিক্ষক আমিরুল ইসলাম অভিযোগ করে বলেন,নির্বাচনকে কেন্দ্র করে লতিফ নামের এক ব্যক্তি আমাকে নানাভাবে ভয়-ভীতি দেখিয়ে আসছে।আমি আমার জানমালের নিরাপত্তাহীনতাই ভুগছি। এদিকে নাম প্রকাশ না করার শর্তে এক অভিভাবক সদস্য নির্বাচনে তার প্রতিদ্বন্দ্বীরা হুমকি-ধামকি দিচ্ছে উল্লেখ করে বলেন, নির্বাচন থেকে সরে না দাঁড়ালে শুধু আমার নয়, আমার পরিবারের ক্ষতি করবে বলেও ভয় দেখানো হচ্ছে।

 

এ কারণে নিজের ও পরিবারের সদস্যদের নিরাপত্তা নিয়ে শঙ্কায় রয়েছেন। শুধু তাই নয়, তাকে ভোট না দিতে অন্য অভিভাকদেরও হুমকি দেয়া হচ্ছে বলে অভিযোগ করেন তিনি। জানা গেছে, ১৪ সেপ্টেম্বর তোল মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন হতে যাচ্ছে। সে দিনই ফলাফল ঘোষণা করা হবে। এদিকে মুকুল হোসেনের ছেলে তাইফ হোসেন একাধিক প্রতিষ্ঠানে ভর্তি আছে।প্রধান শিক্ষকের কারসাজিতে এই শিক্ষার্থীর অভিভাবককে ভোটার তালিকায়( ২৭৯নম্বর) রাখা হয়েছে এমন অভিযোগ করেছেন স্থানীয়রা।

 

প্রধান শিক্ষক আব্দুল কুদ্দুসের সাথে ফোনে যোগাযোগ করে হলে তিনি অভিযোগ অস্বীকার করেন এবং বলেন,আমি এইবিষয়ে কিছু জানিনা। আমার নিকট কেউ অভিযোগ দেয়নি।তিনি আরো বলেন, হবার হয়ে গেছে আমরা এখন চাচ্ছি নির্বাচন টা যেন হয়ে যায়। নির্বাচন নিয়ে শিক্ষক রবিউল ইসলাম অভিযোগ করেন, বেশ কিছু ব্যক্তি প্রতিষ্ঠানটিকে ধ্বংস করার পায়তারা করছেন।নির্বাচন নিয়ে আমাকেও হুমকি দেওয়া হয়েছে।তবে আমি হুমকি দাতাকে চিনিনা। উপজেলা শিক্ষা অফিসার ফজলুল হক এই বিষয়ে কেউ অভিযোগ করেননি এবং তিনি কিছু জানেন না বলে জানান।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর