পদ্মা সেতু উদ্বোধনে কুষ্টিয়ায় বর্ণাঢ্য শোভাযাত্রা ও সমাবেশ অনুষ্ঠিত

কে এম শাহীন রেজা,কুষ্টিয়া জেলা প্রতিনিধি।
  • আপডেট টাইম : শনিবার, ২৫ জুন, ২০২২
  • ২১০ বার পঠিত

 

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে সারা দেশের ন্যায় কুষ্টিয়ায় হাজারো মানুষের অংশগ্রহণের মধ্যে দিয়ে দেশের মানুষের স্বপ্ন আশা আকাঙ্খার প্রতীক পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে কুষ্টিয়া জেলা প্রশাসনের আয়োজনে বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা ও সমাবেশের আয়োজন করা হয়। শনিবার (২৫ জুন) সকাল নয়টার দিকে কুষ্টিয়া কালেক্টরেট চত্বর থেকে জেলা প্রশাসকের নেতৃত্বে বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বের হয়।

এতে অংশগ্রহণ করেন জেলা প্রশাসক মোহাম্মাদ সাইদুল ইসলাম, কুষ্টিয়া জেলা পুলিশ, কুষ্টিয়া পৌরসভা, জেলা পরিষদ সহ বিভিন্ন অঙ্গ সংগঠন ও শিক্ষা প্রতিষ্ঠান গুলো। কুষ্টিয়া পৌরসভা মেয়র আনোয়ার আলীর নেতৃত্বে আরেকটি শোভাযাত্রা বেড় হয় এই শোভাযাত্রায় পৌরসভার কাউন্সিলগণ অংশগ্রহণ করেন। কুষ্টিয়া পুলিশ লাইন্স থেকে পুলিশ সুপার খাইরুল আলমের নেতৃত্বে আরেকটি শোভাযাত্রা বের হয়। এ শোভাযাত্রায় কুষ্টিয়া র‌্যাব-১২ সিপিসি-১ কোম্পানি কমান্ডার স্কোয়াডন লিডার মোহাম্মাদ ইলিয়াস অংশগ্রহণ করে।

শোভাযাত্রা শেষে কুষ্টিয়া কালেক্টরেট চত্বরে সর্বস্তরের সরকারি-বেসরকারি অফিস-আদালতের কর্মকর্তা কর্মচারী ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা সমবেত হয়ে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক পদ্মা সেতু উদ্বোধনী অনুষ্ঠান উপভোগ করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর