প্রধানমন্ত্রীকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য হরিণাকুণ্ডু থানায় অভিযোগ

হরিনাকুণ্ডু(ঝিনাইদহ)থেকে রাব্বুল হুসাইন
  • আপডেট টাইম : বুধবার, ৩০ মার্চ, ২০২২
  • ২৩৬ বার পঠিত

 

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য দেয়ার অভিযোগে হরিনাকুণ্ডু উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুল মমিনের বিরুদ্ধে হরিনাকুণ্ডু থানায় একটি অভিযোগ হয়েছে।

হরিনাকুণ্ডু উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক মোঃ রুবেল রানা সোমবার (২৮ মার্চ) এই অভিযোগ দায়ের করেন, অভিযোগে বলা হয়, ফেসবুক সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ হওয়া একটি ভিডিওতে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী মুজিব কন্যা শেখ হাসিনার বিরুদ্ধে কুৎসিত ভাষায় আঘাত হানে ঝিনাইদহ জেলার হরিনাকুণ্ডু উপজেলা বিএনপি সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুল মমিন অশ্লীল ও কুরুচিপূর্ণ বক্তব্য দিয়েছেন। এই বক্তব্য-টি দেশের ও আপামর জনসাধারণের জন্য মানহানীকর।

এবিষয়ে হরিনাকুণ্ডু উপজেলার যুগ্ম আহবায়ক রুবেল রানা বলেন,আমি আইনের প্রতি শ্রদ্ধা জানিয়েই কথা বলবো,ফেইসবুকে নাজমুল হুদা রিপন নামে (https://www.facebook.com/profil/php.?id=1000153 04921739)”ফেসবুক আইডিতে একটি কুরুচিপূর্ণ বক্তব্য লাইভ ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে পড়লে তা আমাদের নজরে আসে। পরবর্তীতে(২৫ মার্চ) আকাশ মিয়া নামক একটি ফেইসবুক আইডিতে কুরুচিপূর্ণ বক্তব্যর ভিডিও লিংক ছড়িয়ে দেয়। আমরা তার প্রতিবাদে থানাতে একটি অভিযোগ দায়ের করি।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর নামে কথিত বিএনপি নেতা আব্দুল মমিন ২৪ তারিখ একটি প্রগ্রামে হত্যা ও কুরুচিপূর্ণ বক্তব্য দেয়ার কারনে হরিণাকুণ্ডু উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে আমি তার গ্রেপ্তার ও শাস্তির আওয়ায় আনার জন্য থানায় একটি ডায়েরি করি। তিনি এধরনের কুৎসিত ভাষায় কথা বলায় আমি ধিক্কার জানাচ্ছি।

এব্যাপারে হরিণাকুণ্ডু থানা আওয়ামীলীগের সভাপতি মশিউর রহমান জোয়ার্দার মুঠো ফোনে জানান,আমরা (২৯ মার্চ) এব্যাপারে একটি বিক্ষোভ মিছিল, সমাবেশ, এবং প্রতিবাদ সভা করেছি। আমি ২৫ তারিখে রাতে হরিণাকুণ্ডুতে ছিলাম এবং তাৎক্ষণিক ভাবে হরিণাকুণ্ডু থানা অফিসারকে বলেছিলাম যে আপনি তাকে গ্রেপ্তার করেন। আমি জানতে পারলাম যে, গ্রেপ্তার করেও গায়েবী আওয়াজে তাকে ছেড়েও দেন। আমি এটা বুঝলাম না যে উনি কিভাবে আসামী ছেড়ে দিলেন। তিনি আরও বলেন বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার বিরুদ্ধে যারা কটূক্তি করবে তাদের বাংলায় ঠাই নেই।আইনগত ব্যবস্থা না নিলে আমাদের আন্দোলন অব্যাহত থাকবে।

এব্যাপারে হরিণাকুণ্ডু থানা অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রহিম মোল্লা জানান,আইন শৃংখলা বাহিনী এব্যাপারে কঠোর ভাবে কাজ করে যাচ্ছে,এবং সাংবাদিকদের পরিপূর্ণ বক্তব্য শেষ হওয়ার আগেই তিনি সংযোগটি বিছিন্ন করে দেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর