ফেনীতে ফেন্সিডিল ও ইয়াবাসহ র‍্যাবের হাতে ১ মাদক ব্যবসায়ী আটক ।

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেট টাইম : শনিবার, ২০ জুন, ২০২০
  • ৬৩০ বার পঠিত

ফেনীতে ফেন্সিডিল ও ইয়াবাসহ র‍্যাবের হাতে ১ মাদক ব্যবসায়ী আটক ।

ফেনী জেলার ফেনী মডেল থানাধীন মঠবাড়িয়া এলাকায় অভিযান চালিয়ে ৫৯ বোতল ফেন্সিডিল এবং ৯ বোতল বিদেশী মদ উদ্ধারসহ ১ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭।

গতকাল ১৯ জুন রাত ১১ঃ৩০ মিনিটের সময় ফেনী জেলার ফেনী মডেল থানাধীন সফি মার্কেটস্থ মঠবাড়িয়া এলাকায় স্টার লাইন ফিলিং স্টেশনের উত্তর পার্শ্বে নাহার স্টোর এর সামনে ঢাকা-চট্টগ্রামগামী মহাসড়কের উপর অভিযান চালিয়ে ফেন্সিডিল ও ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে বলে জানান র‍্যাব-৭ এর সহকারী পরিচালক(মিডিয়া) এএসপি মাহমুদুল হাসান মামুন।

আটককৃত আসামী হল, মোঃ দিলদার হোসেন (২৮) গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ থানা ধীন উজান কামারের ভিটে গ্রামের মোঃ মতিউর রহমান এর ছেলে। বর্তমান ঠিকানা সাং-স্বদেবপুর, থানা ও জেলা ফেনী।

র‌্যাব-৭ এর ফেনী ক্যাম্প কমান্ডার এ এস পি মোঃ নুরুজ্জামান জানান, গোপন সংবাদের মাধ্যমে আমরা জানতে পা্রি যে, কতিপয় মাদক ব্যবসায়ী ফেনী জেলার ফেনী মডেল থানাধীন সফি মার্কেটস্থ মঠবাড়িয়া এলাকায় স্টার লাইন ফিলিং স্টেশনের উত্তর পার্শ্বে নাহার স্টোর এর সামনে ঢাকা-চট্টগ্রামগামী মহাসড়কের পাকা রাস্তার উপর মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবিস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭ এর একটি টহল দল অভিযান চালিয়ে এক জনকে আটক করে। পরে তার দেখানো ও সনাক্ত মতে তার সাথে থাকা প্লাস্টিক এর ব্যাগের ভিতর হতে ৫৯ বোতল ফেন্সিডিল এবং শপিং ব্যাগের ভিতর হতে ৯ বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, আসামীকে জিজ্ঞাসাবাদে আরোও জানা যায়, সে দীর্ঘদিন যাবত খাগড়াছড়ি জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে নানারকম অভিনব কৌশলে ফেনী জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের নিকট ক্রয়-বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৮৬ হাজার টাকা। ফেনী জেলার ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর