বগুড়ার ধুনটে হাত-পায়ের রগ কেটে যুবলীগ নেতাকে হত্যা

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ নভেম্বর, ২০১৯
  • ১৮০ বার পঠিত

 

 

বগুড়ার ধুনটে ফোনে ডেকে নিয়ে কুপিয়ে ও হাত-পায়ের রগ কেটে উপজেলা যুবলীগ সদস্য পল্লী চিকিৎসক সবুজ উদ্দিন সবুরকে (৩৬) হত্যা করা হয়েছে। বুধবার দুপুরে নিমগাছী ইউনিয়নের পশ্চিম নান্দিয়ারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, যুবলীগ নেতা সবুজ উদ্দিন সবুর নান্দিয়াপাড়া গ্রামের মৃত আবদুর রহিম বকসের ছেলে। তার সঙ্গে জমি নিয়ে একই গ্রামের জনাব আলীর ছেলে ও নিমগাছী ইউনিয়ন যুবলীগের বহিষ্কৃত সাধারণ সম্পাদক কামরুল ইসলামের মধ্যে বিরোধ চলে আসছে। এ নিয়ে আদালতে মামলাও রয়েছে।

বুধবার দুপুর ২টার দিকে কামরুল ইসলাম মোবাইল ফোনে বিরোধ আপসের কথা বলে সবুরকে পশ্চিম নান্দিয়ার পাড়ার একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে যায়।

খবর পেয়ে ধুনট থানা পুলিশ লাশ উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতাল মর্গে পাঠায়।

ধুনট উপজেলা যুবলীগের সভাপতি শেখ মতিউর রহমান জানান, প্রায় ১০ মাস আগে ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার হওয়ায় নিমগাছী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদকের পদ থেকে কামরুল ইসলামকে বহিষ্কার করা হয়েছে। সবুজ উদ্দিন সবুরের খুনিদের অবিলম্বে গ্রেফতার ও তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন তিনি।

ধুনট থানার ওসি ইসমাইল হোসেন জানান, নিহতের শরীরের বিভিন্ন অংশে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। হত্যায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর