বঙ্গবন্ধু সৈনিক লীগের ময়মনসিংহে বিভাগীয় বর্ধিত সভা অনুষ্ঠিত

মোঃ শহিদুল ইসলাম সিনিয়র স্টাফ রিপোর্টারঃ
  • আপডেট টাইম : রবিবার, ১৩ নভেম্বর, ২০২২
  • ২৬৫ বার পঠিত

 

 

বঙ্গবন্ধু সৈনিক লীগের (১৮ নভেম্বর) ১ম জাতীয় সম্মেলন প্রস্তুতি উপলক্ষে ময়মনসিংহ বিভাগের অন্তর্গত জেলা ও উপজেলা সমূহের সমন্বিত বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১২ নভেম্বর) বিকাল ৩ ঘটিকায় ময়মনসিংহ সিটি কর্পোরেশন শহীদ শাহাবুদ্দিন মিলনায়তনে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন সভাপতি ও জাতীয় সম্মেলন প্রস্তুতি কমিটির আহব্বায়ক শিরীন আহমেদ এমপি। সমন্বিত বর্ধিত সভার উদ্বোধন করেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড মোয়াজ্জেম হোসেন বাবুল।

 

প্রধান বক্তা হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জাতীয় সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব হারুন অর রশিদ সিআইপি। কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সরদার মুজিব, যুগ্ম-সাধারণ সম্পাদক তামজীদ বিন রহমান তূর্য, সাংগঠনিক সম্পাদক তমাল আহমেদ খান, ময়মনসিংহ জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি শিবলী সাদিক খান, সাধারন সম্পাদক মাজহারুল আনোয়ার সোহেল খান, সহ-সভাপতি সোহেল মাজহার, মাহতাব উদ্দিন সাদেক, মহানগর সভাপতি শাহ রেজাউল করিম রেজা, সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ, সৈয়দা রোকেয়া আফছারী শিখা, বীর মুক্তিযোদ্ধা ফরিদুজ্জামান, রেজাউল করিম রেজা, শাহীন, শামীম, রাসেল, জামাল, রিপন, ইমন, রাশেদ, সোহেল, কিশোরগঞ্জ জেলা সভাপতি ফরিদ, নেত্রকোনা জেলা এস এম মোয়াজ্জেম হোসেন, টাঙ্গাইল জেলা ইদ্রিস আলী প্রমুখসহ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

 

 

 

 

 

 

বর্ধিত সভায় নেতৃবৃন্দ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্য এবং বঙ্গবন্ধু সৈনিক লীগের প্রয়াত প্রতিষ্ঠাতা যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা বজলুর রহমানের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করে বলেন, বিশ্ব মানবতার নেত্রী ও বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রার রুপকার প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে জাতীয় সম্মেলন গুরুত্বপূর্ন ভূমিকা রাখবে। বঙ্গবন্ধুর আদর্শের নীতি অনুসরণ করে দেশপ্রেমের উদ্ভুদ্ধ হয়ে সততা, ত্যাগ, নিষ্ঠা সহকারে কাজ করে যাওয়ার আহবান জানানো হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর