বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আনোয়ার হোসেন খান লক্ষ্মীপুর-১  আচরণবিধি লঙ্ঘনের কারণে শোকজ করেছে নির্বাচন কমিশন (ইসি)।

বিশেষ প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : শুক্রবার, ১ ডিসেম্বর, ২০২৩
  • ৪৬ বার পঠিত

 

 

জানা গেছে, দ্বাদশ নির্বাচনের আচরণবিধি লঙ্ঘন করে লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য প্রার্থী আনোয়ার হোসেন খান শক্তির মহড়া দিয়েছেন। তিনি গতকাল বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে রামগঞ্জে সহকারী রিটার্নিং কর্মকর্তার কাছে মানোনয়ন দাখিল করেন। এর আগে দুপুরে আনোয়ার খান ঢাকা থেকে চাঁদপুরের হাজীগঞ্জ হয়ে রামগঞ্জ সীমান্তে পৌঁছালে নেতাকর্মীরা মোটরসাইকেল, মাইক্রোবাসসহ বিভিন্ন মোটরযান নিয়ে জড়ো হন।

দলীয় সূত্র ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, আনোয়ার খানের বহরে অন্তত হাজার মোটরসাইকেল ও অর্ধশতাধিক মাইক্রোবাস অংশ নেয়। ফুল দিয়ে সাজানো বেশ কয়েকটি পিকআপভ্যানে ওই প্রার্থীর রঙিন ব্যানার-ফেস্টুর, গান-বাজনারও আয়োজন ছিল। এতে দুই ঘণ্টা ব্যস্ততম রামগঞ্জ-হাজীগঞ্জ সড়কের দুদিকে যানজট সৃষ্টি হয়।

এ প্রসঙ্গে আনোয়ার হোসেন খানের মোবাইল ফোনে কল করেও পাওয়া যায়নি। তবে তার অনুসারী রামগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেলাল আহমেদ বলেন, বাইরে লোক জমায়েত করলে আচরণবিধি ভঙ্গ হয় বিষয়টি আমাদের জানা ছিল না।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর