বিএমএসএফ’র ১৪ দফা ও গণমাধ্যম সপ্তাহের রাষ্ট্রীয় স্বীকৃতির দাবিতে সভা অনুষ্ঠিত

মোঃ শহিদুল ইসলাম সিনিয়র স্টাফ রিপোর্টারঃ
  • আপডেট টাইম : সোমবার, ১১ এপ্রিল, ২০২২
  • ২২২ বার পঠিত

ভার্চূয়াল জুম মিটিং ১০ এপ্রিল ২০২২ খ্রীঃ বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধি ও গণমাধ্যম সপ্তাহের রাষ্ট্রীয় স্বীকৃতি, ১৪ দফা দবি বাস্তবায়নের অগ্রগতি নিয়ে ১০ এপ্রিল রবিবার রাত ১০ টায় ভার্চুয়ালের বিএমএসএফ এর কেন্দ্রীয় কমিটির সাধারণ সভা সংগঠনের কেন্দ্রীয় সভাপতি আলহাজ্ব সোহেল আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়৷ কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শিবলী সাদিক খানের সঞ্চালনায় প্রধান আলোচক ছিলেন বিএমএসএফ প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আহমেদ আবু জাফর।

 

এতে বিএমএসএফ এর কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি মোফাজ্জল হোসেন, দুলাল সাহ, সাইদুর রহমান বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল খায়ের খান, সাংগঠনিক সম্পাদক হাসনাত তুহিন, এইচ এম মহিউদ্দিন, সহ সাংগঠনিক সম্পাদক শহিদুল্লাহ সাগর, কেন্দ্রীয় নেতা খোরশেদ আলম, আবুল কালাম আজাদ, আনোয়ার সাহাদাত জাহাঙ্গীর, অমরেশ দত্ত জয়, ইঞ্জিনিয়ার হাফিজুর রহমান প্রমুখ নেতৃবৃন্দ আলোচনা করেন।

 

সভায় সকলের মতামত নিয়ে নিম্নোক্ত বিষয় গুলো সিদ্ধান্ত গ্রহণ করা হয়৷ জাতীয় গণমাধ্যম সপ্তাহের রাষ্ট্রীয় স্বীকৃতি ও সাংবাদিকদের ১৪ দফা বাস্তবায়নের দাবিতে আগামী ২০ এপ্রিল বুধবার বিএমএসএফের সকল জেলা-উপজেলা শাখা থেকে স্থানীয় সংসদ সদস্যের কাছে স্মারকলিপি প্রদান করা হবে।

 

এছাড়াও সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধির লক্ষে মেয়াদ উত্তীর্ন শাখাগুলোতে কমিটি গঠনসহ গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে। বাকি সিদ্ধান্তসমুহ লিখিত আকারে জানিয়ে দেয়া হবে বলে সংগঠনের পক্ষ থেকে জানানো হয়। আড়াই ঘন্টাব্যাপী আলোচনায় সাংগঠনিক বিশেষ গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর