বিএমএসএফ সেনবাগ উপজেলা শাখা; প্রফেসর ড. মোহাম্মদ আবু নাছের সভাপতি এবং রেজাউল করিম রাজু সাধারণ সম্পাদক

মোঃ শহিদুল ইসলাম সিনিয়র স্টাফ রিপোর্টারঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২
  • ১৫২ বার পঠিত

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) রেজিঃ নং- ০৬/২০২২
সেনবাগ উপজেলা শাখার ২০২২-২০২৩ সালের কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে দৈনিক সকালের সময় ও দৈনিক জনতার অধিকার প্রতিনিধি প্রফেসর ড. মোহাম্মদ আবু নাছেরকে সভাপতি এবং দৈনিক সূর্যোদয় প্রতিনিধি মোঃ রেজাউল করিম রাজুকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

বিএমএসএফ’র প্রতিষ্ঠাতা আহমেদ আবু জাফর, কেন্দ্রীয় কমিটির সভাপতি আলহাজ্ব সোহেল আহমেদ, সাধারণ সম্পাদক শিবলী সাদিক খাঁন ও সাংগঠনিক সম্পাদক হাসাত তুহিন’র দিকনির্দেশনায় গত ১৮ এপ্রিল নোয়াখালী জেলার সেনবাগ উপজেলা কমিটি অনুমোদনের জন্য কেন্দ্রে পাঠানো হয়েছে।

কমিটির অন্যরা হলেন দৈনিক জাতীয় নিশান এর সহ-সম্পাদক মাস্টার মোঃ রফিকুল ইসলাম, সহ-সভাপতি, দৈনিক একুশে সংবাদ, দৈনিক বাংলাদেশ সমাচার প্রতিনিধি ও মেট্টো টিভি’র সহ-সম্পাদক মোঃ সামছউদ্দিন লিটন সহ-সভাপতি, দৈনিক নতুন আলো প্রতিদিন প্রতিনিধি মাহামুদুর রশিদ রাজু কোষাধ্যক্ষ, সাপ্তাহিক নবজাগরণ প্রতিনিধি এমডি ইলিয়াস সাংগঠনিক সম্পাদক, দৈনিক আজকের বসুন্ধরা প্রতিনিধি মোঃ শাহাদাত হোসাইন স্বপন প্রচার ও প্রকাশনা সম্পাদক , দৈনিক কালবেলা প্রতিনিধি মোঃ হাবিবুর রহমান হারুন দপ্তর সম্পাদক, দৈনিক গণমুক্তির মোঃ জুয়েল রানা আইসিটি বিষয়ক সম্পাদক পদে মনোনীত হয়।

এছাড়া নির্বাহী সদস্য পদে নোয়াখালী টিভি’র প্রতিনিধি মোঃ জহিরুল ইসলাম ও দৈনিক ফেনীর রূপান্তর এর প্রতিনিধি মোঃ গোলাম মাওলা মনোনীত হয়।

কমিটির সভাপতি সাংবাদিক প্রফেসর ড. মোহাম্মদ আবু নাছের সভাপতি এবং রেজাউল করিম রাজু সাধারণ সম্পাদক সাংবাদিকদের অধিকার ও মর্যাদা রক্ষায় সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার অনুরোধ ও উদাত্ত আহ্বান জানান। সাংগঠনিক ও পেশাগত দায়িত্ব পালনে সকল সহযোদ্ধা সাংবাদিক, জনপ্রতিনিধি, পেশাজীবী ও রাজনৈতিক নেতৃবৃন্দ সহ সর্বসাধারণের আন্তরিক সহযোগিতা কামনা করেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর