বিদিশাকে আইনি নোটিস

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বুধবার, ২৭ নভেম্বর, ২০১৯
  • ২৪৩ বার পঠিত

 

 

জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলের উপনেতা জি এম কাদের সম্পর্কে দেয়া ‘মানহানিকর বক্তব্য’ প্রত্যাহারে জন্য পার্টির প্রয়াত চেয়ারম্যান এরশাদের সাবেক স্ত্রী বিদিশাকে লিগ্যাল নোটিস পাঠানো হয়েছে। বিদিশা ১৫ দিনের মধ্যে ‘বক্তব্য প্রত্যাহার না করলে’ তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে নোটিসে বলা হয়েছে।

জাপার সহযোগী সংগঠন জাতীয় যুব সংহতির যুগ্ম আইন ও মানবাধিকার বিষয়ক সম্পাদক শেখ মোহাম্মদ আবু ওয়াহাবের পক্ষে আইনজীবী এম এম সালাহ্উদ্দিন আহম্মেদ মঙ্গলবার এ আইনি নোটিস পাঠান।

জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের সাবেক স্ত্রী বিদিশার বলেছেন, বিশেষ চাহিদা সম্পন্ন শাহতা জারাব এরিককে দেখভালের ক্ষেত্রে তার চাচা ও দলের বর্তমান চেয়ারম্যান জি এম কাদের মূল বাধা।
চলতি বছরের জুলাইতে মৃত্যুর আগে এরশাদ তার সব সম্পত্তি দান করে যান ট্রাস্টে। ছেলে এরিকের দেখভাল করার জন্য এ ট্রাস্ট গঠন করা হয়েছে। ট্রাস্টের সদস্য হিসেবে এরিক আর ভাতিজা খালেদ আখতারকে রাখলেও ভাই কাদেরকে রাখেননি এরশাদ।

গত ১৪ নভেম্বর থেকে প্রেসিডেন্ট পার্কে ছেলে এরিকের সঙ্গে অবস্থান নেয়া বিদিশা অভিযোগ করেছেন, এই বাসায় এরিকের দেখভালের দায়িত্বে থাকা কর্মচারীরা তার ছেলের স্বাস্থ্যের প্রতি ‘অবহেলা’ করেছেন। এরশাদের ব্যক্তিগত গাড়িচালক এরিককে ‘মারধর’ করেছেন। নিরাপত্তাহীনতায়’ ভুগতে থাকা এরিক মা বিদিশাকে নিয়ে প্রেসিডেন্ট পার্কে থাকতে চান জানিয়ে গত ১৮ নভেম্বর গুলশান থানায় জিডি করেন। বিদিশার ওই অভিযোগের পর তার বিরুদ্ধে মানহানির মামলা করার হুমকি দিয়েছিলেন জি এম কাদের। কিন্তু পরে আর তিনি ওই মামলা করেননি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর