মেহেরপুরে ইউপি সদস্য বিজয় দিবসে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বুধবার, ১৫ ডিসেম্বর, ২০২১
  • ১৮০ বার পঠিত

মেহেরপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও মহান বিজয় দিবস উপলক্ষে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। মেহেরপুর সদর উপজেলার নবগঠিত বারাদি ইউনিয়নের রাজনগর গ্রামে প্রাইমারি স্কুল মাঠে কম্বল বিতরণ ও শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত।

৪ নম্বর ওয়ার্ডের তিন তিনবারের ইউপি সদস্য ও সদর উপজেলা আওয়ামী লীগের সদস্য আরমান আলীর নিজ উদ্যোগে ২৫ শত পরিবারের মাঝে শীতার্ত কম্বল বিতরণ করে।

এছাড়াও তিনি করোনাকালীন সময়ে নিজ অর্থায়নে গরীব অসহায় ৪ হাজার ৫০০শ পরিবারের খাদ্য সামগ্রী বিতরণ, বিভিন্ন জাতের সবজি বীজ বিতরণ , দরিদ্র শীতার্থ পরিবারের কম্বল বিতরণ, ৫০০ টাকা করে নগত বিতরন, ঈদ পূর্ব মুহূর্তে সুজি, সেমাই, শাড়ি, চিনি, দুধ, পোলাও চাল সহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরনসহ ছেউটিয়া নদীর উপরে বাঁশ দিয়ে একটা ফরাস সাঁকু তৈরি করে দিয়েছেন।

 

এসময় ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খাকছার আলী, আওয়ামী লীগ নেতা কাউছারে আলী, আজমত আলী আব্দুল হামিদ, জেলেহার মন্ডল, ওয়ার্ড যুবলীগের সভাপতি মামুনুর রশিদ, যুবলীগ নেতা ফারুক হোসেন, জাসুদ আলী, সবদারসহ স্থানীয় আওয়ামী লীগ যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর