মেহেরপুরে উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান উপনির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ

মানবী,মেহেরপুর জেলা প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : শুক্রবার, ৮ জুলাই, ২০২২
  • ৮৭ বার পঠিত

 

মেহেরপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদের প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।

শুক্রবার (৮ জুলাই), সকাল ১০ টার দিকে মেহেরপুর জেলা নির্বাচন অফিসার ও সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান উপনির্বাচনের দায়িত্বপ্রাপ্ত অফিসার আবু আনছার প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেন।

মেহেরপুর জেলা যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক নিসান সাবের মাইক মার্কা প্রতীক, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শামীম উদ্দীন টিউবওয়েল মার্কা প্রতীক, আওয়ামী লীগ নেতা আবুল হাশেম চশমা মার্কা প্রতীক ও আলফাজ উদ্দীন তালা মার্কা প্রতীক পেয়েছেন।

এর পূর্বে গত ২৮ জুন ২০২২ মনোনয়নপত্র জমাদানের শেষ দিনে মেহেরপুর সদর উপজেলার কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইদ্রিস আলী, জেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান হিরণ, সাবেক ছাত্রনেতা শামীম উদ্দিন, আওয়ামী লীগ নেতা আবুল হাশেম, সাবেক ইউপি সদস্য আলফাজ উদ্দিন ও জেলা ছাত্র লীগের সাবেক সহ-সভাপতি নিশান সাবের তাদের মনোনয়নপত্র জমা দেন।

গত ৩০ জুন মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে ৭ জুলাই মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে ইদ্রিস আলী ও মিজানুর রহমান হিরণ তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। বর্তমানে ৪ জন প্রার্থী ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতায় রয়েছেন। আগামী ২৭ জুলাই উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান উপনির্বাচন অনুষ্ঠিত হবে। প্রতীক বরাদ্দের পর প্রার্থীরা উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে প্রার্থীরা তাদের নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে প্রচার প্রচারণায় নামেন।

উল্লেখ্য, মেহেরপুর সদর উপজেলার বারাদী ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ গ্রহণের জন্য মোমিনুল ইসলাম ভাইস চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেন। পরে পদটি শূন্য ঘোষণা করা হলে তা পূরণে মেহেরপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ২৭ জুলাই ২০২২।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর