মেহেরপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে জাসাস’র আলোচনা সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : সোমবার, ২৯ আগস্ট, ২০২২
  • ৩৫৬ বার পঠিত

১৫ আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস এবং ২১ আগস্ট আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র গাড়ি বহরে গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে জাতীয় সাংবাদিক সংস্থা (জাসাস) মেহেরপুর জেলা শাখা কমিটির উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 

 

সোমবার (২৯ আগস্ট), বিকেল ৫ টার দিকে জাতীয় সাংবাদিক সংস্থা’র ফৌজদারী পাড়াস্থ জেলা শাখা কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। জাতীয় সাংবাদিক সংস্থা কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান লায়ন নুর ইসলাম এর নির্দেশ মোতাবেক মেহেরপুর জেলা শাখা কমিটির সভাপতি ও কেন্দ্রীয় কমিটির অর্থ বিষয়ক সম্পাদক লায়ন হেলাল উদ্দিন হিলু’র সার্বিক দিক নির্দেশনায় এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 

 

 

 

জাতীয় সাংবাদিক সংস্থা, মেহেরপুর জেলা শাখা কমিটির সহ-সভাপতি আলহাজ্ব মহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে আমন্ত্রীত অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, গাংনী উপজেলা শাখা কমিটির সভাপতি আনোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম। জাতীয় সাংবাদিক সংস্থা, মেহেরপুর জেলা শাখা কমিটির সাংগঠনিক সম্পাদক মাজিদ আল মামুনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান, অর্থ সম্পাদক শরিফুল ইসলাম, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক শাহাবুল হক, গাংনী উপজেলা শাখা কমিটি সাংগঠনিক সম্পাদক সুজন মাহমুদ, অর্থ সম্পাদক আবুল কালাম আজাদ, দপ্তর সম্পাদক রাশেদ খানসহ জেলা শাখা কমিটির অন্যান্য সদস্যরা।

 

 

 

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করা হয়। এরপর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রাজনৈতিক জীবন, ১৫ আগস্টের কালো রাত্রি ও ২১ আগস্ট গ্রেনেড হামলা নিয়ে আলোচনা করা হয়। পরে বঙ্গবন্ধু পরিবারের নিহত সদস্য, জাতীয় চারনেতা, বাংলা ভাষা ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত সকলের আত্মার মাগফিরাত কামনা ও বিশ্বের শান্তি কামনা এবং সকলের দীর্ঘায়ু কামনায় দোয়া মাহফিলে বিশেষ মোনাজাত করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর