রুবেল হত্যার বিচারের দাবিতে বিএমএসএফের ৩ দিনের কর্মসূচী ঘোষণা

মোঃ শহিদুল ইসলাম,স্টাফ রিপোটার
  • আপডেট টাইম : শুক্রবার, ২৯ জুলাই, ২০২২
  • ৮০ বার পঠিত

সাংবাদিক হাসিবুর রহমান রুবেল হত্যার মূলপরিকল্পনাকারী ও হত্যাকান্ডের সাথে জড়িতদের দ্রুত গ্রেপ্তার করে বিচারের আওতায় আনার দাবিতে ৩ দিনের কর্মসূচি ঘোষণা দিয়েছে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কুষ্টিয়া জেলা শাখা। বুধবার সন্ধ্যায় জেলা শাখার সভাপতি হাসিবুর রহমান রিজু ও সম্পাদক সীমা খন্দকার এ ঘোষণা দেন।

গৃহীত কর্মসূচীর মধ্যে ৩০ জুলাই সকাল ১১টায় কুষ্টিয়া থানা মোড়ে মানববন্ধন, ৩১ জুলাই সকাল ১১ টায় জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান ও ১ আগষ্ট বাদ মাগরিব কুষ্টিয়া বঙ্গবন্ধু মার্কেটের সামনে থেকে মোমবাতি জ্বালিয়ে বঙ্গবন্ধু মুরাল (পাঁচ রাস্তার মোড়) পর্যন্ত পথযাত্রা অনুষ্ঠিত হবে।
বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কুষ্টিয়া জেলা শাখার সভাপতি সম্পাদক উক্ত আন্দোলনে কুষ্টিয়ার সকল সাংবাদিকদের অংশগ্রহনের জন্য অনুরোধ জানিয়েছেন।
উল্লেখ্য, সাংবাদিক হাসিবুর রহমান রুবেল হত্যার কারণে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম প্রতিষ্ঠাবার্ষিকী আয়োজন না করে এই আন্দোলন কর্মসূচি গ্রহন করেন।

ইতিপূর্বে রুবেল হত্যার বিচারের দাবিতে সাংবাদিকদের বিভিন্ন সংগঠন নানা কর্মসূচী গ্রহন করে। বিএমএসএফ সন্দেহ করে একটি দুষ্টচক্র রুবেল হত্যাকান্ডের সাথে জড়িতদের বাঁচাতে এবং ঘটনাটি ভিন্নখাতে প্রবাহিত করতে নানামূখী পরিকল্পনা করে যাচ্ছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর