রেজিস্ট্রেশনকৃত দৈনিক অপরাধ অনুসন্ধান পত্রিকা ও বাংলাদেশ সাংবাদিক ক্লাব’র বিশেষ কার্যালয়ের শুভ উদ্বোধন।  

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেট টাইম : শুক্রবার, ৫ জানুয়ারী, ২০২৪
  • ৫০ বার পঠিত

 

চট্রগ্রাম নগরীর, বন্দর থানাধীন এলাকায়, বাংলাদেশ সাংবাদিক ক্লাব ও দৈনিক অপরাধ অনুসন্ধান পত্রিকার বিশেষ কার্যালয়’র গত বৃহস্পতিবার ০৪ জানুয়ারি ২০২৪ খ্রি: বিকেল ৪.৩০ ঘটিকার সময় শুভ উদ্ভোধনী অনুষ্ঠান করা হয়েছে।

উক্ত অনুষ্ঠানটি, বাংলাদেশ সাংবাদিক ক্লাব’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও দৈনিক অপরাধ অনুসন্ধান পত্রিকার ব্যবস্হাপনা সম্পাদক ও প্রকাশক মো: খলিলুর রহমান’এর সভাপতিত্বে দৈনিক আমার সময় পত্রিকার চট্টগ্রাম রিপোর্টার ও বাংলাদেশ সাংবাদিক ক্লাব চট্টগ্রাম মহানগর কমিটির সাধারণ সম্পাদক মোঃ জাকারিয়া হোসেনের সঞ্চালনায় সর্ব প্রথমে ফিতা কেটে উদ্বোধন করা হয়, অতঃপর কোরআন তেলাওয়াত ও মিলাদ, দোয়ার মাধ্যমে সভার কার্যক্রম শুরু কালে চেয়ারম্যানের সংক্ষিপ্ত উপদেশ মূলক বক্তব্যে
বলেন প্রেসক্লাব হচ্ছে একটি সাংবাদিকদের অফিস। সাংবাদিকরা সমাজের এবং দেশের দর্পণ যা ঘটে যাওয়া সত্য কে সকলের সামনে উপস্থাপনা করেন। বাংলাদেশ প্রেস ক্লাবের পথ চলা যেন সকল সাংবাদিকদের মাধ্যমে শুভ হয়, তিনি সকলের মঙ্গল কামনা করে আরো বলেন যেন এই ক্লাবে কোন হলুদ সাংবাদিকের সৃষ্টি না হয় সততার সঙ্গে সাংবাদিকতা করার জন্য সকল সাংবাদিকদের দৃষ্টি আকর্ষণ করেন।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন, অপরাধ অনুসন্ধান টিভি’র চেয়ারম্যান ও কেয়ার মহাসচিব মো: নজরুল ইসলাম খান,

বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন দৈনিক মানব সময় পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো: মোসলেহ উদ্দিন বাহার, দৈনিক অপরাধ অনুসন্ধান পত্রিকার পরিচালক ও সাংবাদিক নেতা ডা: মো: আমিনুল ইসলাম, দৈনিক আমার সময় পত্রিকার চট্টগ্রাম রিপোর্টার ও বাংলাদেশ সাংবাদিক ক্লাব চট্টগ্রাম মহানগর কমিটির সাধারণ সম্পাদক মোঃ জাকারিয়া হোসেন,দৈনিক অপরাধ অনুসন্ধান পত্রিকার বিশেষ প্রতিনিধি ও জাতীয় দৈনিক সময়ের কন্ঠ পত্রিকার বিভাগীয় ব্যুরো প্রধান মোঃ শহিদুল ইসলাম , আবুল খায়ের,মোঃ ওমর ফারুক, নুর নবী,  মোঃ হাসানুজ্জামান, মোঃ নুর উদ্দিন নুরু,  মোঃ রুবেল হোসেন,ডা:মো: ইব্রাহিম, মোঃ শাহীন, মোঃ আকবার, শাহ নেওয়াজ,  কিবরিয়া প্রমুখসহ আরও অনেকেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

 

অনুষ্ঠানের শেষে সভাপতি খলিলুর রহমান বলেন, আপনাদের সকলকে নিয়ে এই অফিসের যাত্রা শুরু করেছি, সকলের  সঠিক চিন্তা ধারার ও একত্রিত হয়ে কাজ করার মাধ্যমে এই ক্লাব এগিয়ে যাবে বলেও মন্তব্য করে সভার কার্যক্রম সমাপ্ত করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর