লক্ষ্মীপুরে পিকআপ ও ট্রাক মুখোমুখি সংঘর্ষ দুই চালক নিহত।

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেট টাইম : রবিবার, ৫ জুলাই, ২০২০
  • ৭৩৮ বার পঠিত

লক্ষ্মীপুরে পিকআপ ও ট্রাক মুখোমুখি সংঘর্ষ দুই চালক নিহত।
এমরান হোসেন লক্ষ্মীপুর জেলা প্রতিনিধিঃ


লক্ষ্মীপুরের রায়পুরে কংকরবোঝাই ট্রাক ও খালি পিকআপ গাড়ির মুখোমুখি সংঘর্ষে দুই চালক নিহত হয়েছে। পিকআপ চালক ঘটনাস্থলে ট্রাকচালক লক্ষ্মীপুর সদর হাসপাতালে মারা যান। ঘটনাটি ঘটেছে শুক্রবার মধ্যরাতে রায়পুর ও চাঁদপুর সড়কের চৌধুরী পুলের বিপদজনক টার্নিং মোড়ে। নিহতদের একজন ঢাকা নারায়নগন্জের ও অন্যজনের ঠিকানা মুন্সিগন্জ শহর এলাকার বাসিন্দা বলে জানা গেছে। শনিবার সকালে রায়পুর পুলিশ দুই ব্যাক্তির মৃত দেহ উদ্ধার থানায় নিয়ে রেখেছেন। মৃত ব্যাক্তিদের বহন করা দুর্ঘটনাযুক্ত ট্রাক ও পিকআপ খালে পড়ে রয়েছে। উদ্ধারের চেষ্টা চলছে।

 


স্থানীয় লোকজন ও পুলিশ জানান, শুক্রবার রাত ৩টার দিকে চাঁদপুর থেকে ছেড়ে আসা ইটের কংকরবাহী ট্রাক ও বিপরিত দিক থেকে যাওয়া খালি পিকআপ রায়পুরের চৌধুরী পুলের সামনে পৌঁছলে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই পিকআপ চালক (৩৮) মারা যান ও ট্রাক চালক (৪৫) উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে মারা যান। সংঘর্ষ হওয়া ট্রাক ও পিকআপ গাড়ি সড়কের পাশে খালে পড়ে রয়েছে। নিহদের নাম ও ঠিকানা সংগ্রহের চেষ্টা চলছে।


রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল জলিল জানান, নিহত দুইজনকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতাল পাঠানো হয়েছে। তাদের নাম ঠিকানা সংগ্রহের চেষ্টা চলছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর