লক্ষ্মীপুর রায়পুরে নৌকার প্রার্থীকে জয় করতে পৌর আওয়ামীলীগের সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বুধবার, ৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫৪৫ বার পঠিত

লক্ষ্মীপুর রায়পুরে নৌকার প্রার্থীকে জয় করতে পৌর আওয়ামীলীগের সংবাদ সম্মেলন

এমরান হোসেন লক্ষ্মীপুর জেলা প্রতিনিধিঃ
লক্ষ্মীপুর রায়পুরে আসন্ন পৌরসভা নির্বাচনে নৌকা প্রার্থীকে জয়যুক্ত করতে রায়পুর পৌর আওয়ামী লীগের আহবায়ক কাজী জামশেদ কবির বাকী বিল্লাহের সভাপতিত্বে বুধবার ২ফেব্রুয়ারি দুপুরে নিজ অফিসে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতিবিনিময় সভায় উপস্থিত বক্তব্য রাখেন, পৌর আওয়ামীলীগের আহবায়ক কাজী জামসেদ কবির বাকিবিল্লাহ,উপজেলার ৫নং ইউপির সাবেক চেয়ারম্যান শাহজাহান,জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক ও লক্ষ্মীপুর সাংবাদিক ইউনিয়নের সেক্রেটারি বায়েজিদ ভূঁইয়া,রায়পুর প্রেস ক্লাবের সভাপতি মাহবুবুল আলম মিন্টু,মাইটিভির প্রতিনিধি শফিউল আজম জুয়েল চৌধুরী, রায়পুর সাংবাদিক ইউনিয়নের সেক্রেটারি ওয়াহিদুর রহমান মুরাদ, আজম খান সহ অন্যান্যরা।

সভায় কাজী জামশেদ কবির বাকিবিল্লাহ সাংবাদিকদের জানান, কোনো ধরনের সহিংসতা ছাড়াই আসন্ন পৌরসভা নির্বাচন করার লক্ষ্যে পৌর আওয়ামীলীগ সকল ইউনিটকে সাথে নিয়ে কাজ করবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত নৌকার প্রার্থীর পক্ষে পৌর আওয়ামীলীগের সকল নেতৃবৃন্দকে নিয়ে একযোগে নির্বাচনী প্রচার-প্রচারনা করবেন বলে অভিব্যক্ত করেন।

সভায় আরো উপস্থিত ছিলেন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।এসময় সাংবাদিকদের করা বিভিন্ন প্রশ্নের উত্তর দেন কাজী জামশেদ কবির বাক্কী বিল্লাহ।

মহিলা কাউন্সিলর প্রার্থীদের পক্ষে পৌর আওয়ামী লীগ প্রচার-প্রচারণা করবে কিনা? সাংবাদিকদের এমন প্রশ্নের উত্তরে কাজী জামসেদ কবির বাক্কি বিল্লাহ জানান,নৌকার প্রতীক ছাড়া কারো প্রচার-প্রচারণা অতীতেও করা হয়নি সামনে ও হবে না।

রায়পুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ নেতা নাসির উদ্দিন সগির মনোনয়নপত্র ইতিপূর্বে দাখিল করেছেন।এব্যাপারে পৌর আওয়ামী লীগের ভূমিকা কি? সাংবাদিকদের করা এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন,নাসিরুদ্দিন সগীর একজন আওয়ামী লীগের বহিস্কৃত নেতা।ওনার সাথে আওয়ামী লীগের সম্পর্ক নেই।তিনি একজন স্বতন্ত্র প্রার্থী।

উল্লেখ্য আগামী ২৮ ফেব্রুয়ারি রায়পুর পৌরসভা সহ সারাদেশে পঞম ধাপে ৩১টি পৌরসভায় ইভিএম এর মাধ্যমে নির্বাচন অনুষ্ঠিত হবে। সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ করা হবে। রায়পুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে লড়বেন ৭ জন,কাউন্সিলর পদে ৫৬ জন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৭ জন প্রার্থী।

এদের মধ্যে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে নৌকা প্রতীকে গিয়াস উদ্দিন রুবেল ভাট, জাতীয়তাবাদী দল বিএনপি থেকে ধানের শীষ প্রতিকে এবি এম জিলানী এবং মাওলানা আব্দুল খালেক হাত পাখা প্রতীকে মনোয়ন পত্র দাখিল করেন।

এছাড়াও বিভিন্ন সামজিক সংগঠনের ব্যানারে এবং স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোয়ন পত্র দাখিল করেছেন অধ্যাপক মনির আহমদ, নাসির উদ্দিন সগির, এম এ হায়দার এবং মোঃ মাসুদ উদ্দিনন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর