লালমনিরহাটে মাদক মামলার আসামীসহ গ্রেফতার ২জন

নিজস্ব প্রতিবেদক : অপরাধ টিভি
  • আপডেট টাইম : সোমবার, ২১ অক্টোবর, ২০১৯
  • ৪৬০ বার পঠিত

লালমনিরহাটের আদিতমারীতে ৫ মাদক মামলার আসামী মাদক ব্যবসায়ী সাদেকুল ইসলাম (৪৫) কে মাদকসহ গ্রেফতার করেছে থানা পুলিশ। এসময় মোফাজ্জল হোসেন মোফা (২৮) নামের আরো এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার (২০ অক্টোবর) বিকালে আদিতমারী উপজেলার ভাদাই ইউনিয়নের সজীববাজার সংলগ্ন এলাকা থেকে তাদেরকে আটক করে পুলিশ। এসময় ৪৭ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে।

মাদক ব্যবসায়ী সাদেকুল লালমনিরহাট সদর উপজেলার কালমাটি (বাগডোরা) গ্রামের মৃত তমেজ উদ্দিনের ছেলে। আর মোফাজ্জল হোসেন মোফা (২৮) আদিতমারী উপজেলার মহিষখোচা ইউনিয়নের গোবরধন (মাজের চর) গ্রামের মকবুল হোসেনের ছেলে।
পুলিশ জানায়, মাদক বিরোধী অভিযানের পরেও মাদক ব্যবসায়ী সাদেকুল ও তার সহযোগি পুলিশের চোখ ফাঁকি দিয়ে দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা করে আসছেন। মাদক নিয়ে তিস্তার চরাঞ্চল হয়ে রংপুরের উদ্দেশে যাচ্ছেন মাদক ব্যবসায়ীরা। এমন গোপন সংবাদের ভিত্তিতে আদিতমারী থানার উপ-পরিদর্শক (এসআই) মনজু মিয়ার নেতৃত্বে একদল পুলিশ ভাদাই ইউনিয়নের সজীববাজার নামক স্থানে তাদেরকে আটক করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করেও ব্যর্থ তারা। পুলিশ তাদেরকে ধরে ফেলেন। এসময় দুজনের কাছ থেকে ৪৭ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে পুলিশ।

নাম প্রকাশ না করে একাধিক এলাকাবাসী জানান, দুই উপজেলার সীমান্তবর্তী তিস্তার চরাঞ্চলের কাছাকাছি মাদক ব্যবসায়ী সাদেকুলের বাড়ী থাকায় তিনি সবার চোখ ফাঁকি দিয়ে দেদারছে এ ব্যবসা চালিয়ে আসছেন। এর আগে সদর থানা পুলিশের হাতে আটক হয়েছিলেন মাদকব্যবসায়ী সাদেকুল। জামিনে বের হয়ে এসে আবারও এ ব্যবসায় জড়িয়ে পরেন তিনি।

আদিতমারী থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিন্ত করে “অপরাধ টিভিকে” বলেন, মাদক ব্যবসায়ী সাদেকুলের বিরুদ্ধে লালমনিরহাট সদর থানায় ২টি, আদিতমারী থানায় ২টি ও নতুন করে আরো একটি মাদক মামলা হয়েছে। এ মামলায় দুজনকে গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর