সুবিধা বঞ্চিত একঝাঁক শিশুদের সঙ্গে চট্টগ্রাম মহানগর পুলিশ কমিশনার কৃষ্ণপদ রায়।

মোঃ শহিদুল ইসলামঃ স্টাফ রিপোর্টার
  • আপডেট টাইম : রবিবার, ২৩ এপ্রিল, ২০২৩
  • ১৪২ বার পঠিত

 

সুবিধা বঞ্চিত একঝাঁক শিশুদের সঙ্গে চট্টগ্রাম মহানগর পুলিশ কমিশনার কৃষ্ণপদ রায়।

‘বাপি, ঈদে আপনার দেওয়া লাল জামাটা পরেছি। এই ঈদে এটাই আমার সবচেয়ে প্রিয় জামা’- চট্টগ্রাম মহানগর পুলিশ কমিশনার কৃষ্ণপদ রায়কে কাছে পেয়ে এভাবেই নিজেদের খুশির কথা জানাচ্ছিলেন সুবিধা বঞ্চিত এক ঝাঁক কন্যা শিশু।

পুলিশ কমিশনারের জামা পরেই তারা ঈদের দিন আনন্দে মেতে ওঠেন। ঈদের আগে এই শিশুদের নতুন জামা দিয়ে যান কৃষ্ণপদ রায়। সেদিন কোমলমতি শিশুদের তিনি কথা দিয়েছিলেন ঈদের দিন আবার তাদের কাছে আসবেন। ঈদ আনন্দ ভাগাভাগি করবেন। কিছু সময়ের জন্য গল্প আড্ডায় মেতে উঠবেন শিশুদের সঙ্গে। পুলিশ কমিশনার কথা রেখেছেন। তাই শিশুদের মাঝে ঈদের খুশির মাত্রাও বেশি।

ঈদুল ফিতরের দিন দুপুরে চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালী থানাধীন ফিরিঙ্গি বাজারের উপলব্ধির সুবিধা বঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করে নিতে কেক নিয়ে হাজির হন সিএমপি কমিশনার কৃষ্ণ পদ রায়। পুলিশ কমিশনার আসছেন এই খবরে শিশুদের সবাই সেজেছিলো হলুদ আর লাল জামা পরে।

পুলিশ কমিশনারকে কাছে পেয়ে শিশুরা তাকে মধ্যমণি করে কেক কাটেন। ঈদের আনন্দ ভাগাভাগি করে নেন। কোন কোন শিশু পুলিশ কমিশনারকে জড়িয়ে ধরে নিজেদের উচ্ছাস প্রকাশ করেন।

পুলিশ কমিশনারের দেওয়া পোশাকই যে এবারের ঈদে তাদের বড় উপহার তা প্রকাশ করতে শিশুদের কেউ ‘কমিশনার স্যার’ আবার কেউ বা ‘বাপি’ ডেকে জানান নিজেদের খুশির কথা।

এ সময় সেখানে সিএমপির পক্ষে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) ফয়সাল মাহমুদ, অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ এম এ মাসুদ; উপ-পুলিশ কমিশনার (সদর) মো. আব্দুল ওয়ারীশসহ পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর