স্বাস্থ্য বিধি মানা হচ্ছে না হরিনাকুণ্ডু সাব রেজিস্ট্রি অফিসে

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : রবিবার, ৩ জানুয়ারী, ২০২১
  • ৬৮২ বার পঠিত

স্বাস্থ্য বিধি মানা হচ্ছে না হরিনাকুণ্ডু সাব রেজিস্ট্রি অফিসে


হরিনাকুন্ডু থেকে মোঃ রাব্বুল হাসান :-
হরিনাকুন্ডু সাব রেজিস্ট্রি অফিসে স্বাস্থ্যবিধি মানা হচ্ছে না। গাদাগাদি করে চলছে জমি বেচা বিক্রির কাজ। করোনা পরিস্থিতে কোনো নিয়মনীতির তোয়াক্কা না করেই চলছে কার্যক্রম। কর্তৃপক্ষের উদাসীনতায় সেবাগ্রহীতার পাশাপাশি অফিসে কর্মরত দলিল লেখক-কর্মচারীরাও কোনো স্বাস্থ্যবিধি মানছেন না। এতে করোনাভাইরাসের সংক্রমণ ঝুঁকি বেড়েই চলছে।
আজ রবিবার সরেজমিনে গিয়ে দেখা যায়, উপজেলা সাব রেজিস্ট্রি অফিসে শত শত মানুষ এসেছেন জমি ক্রয় বিক্রয় করতে। সাব রেজিস্টারের ছোট একটি কক্ষে চলছে চলছে জমির দলিল সম্পাদনের কাজ। বাইরে জানালার সামনে গাদাগাদি করে লোকজন দাঁড়িয়ে রয়েছে। দলিল লেখক সমিতির খোলা ঘরেও ক্রেতা-বিক্রেতাদের ভিড় লেগেই আছে। বেশীর ভাগ লোকজনের মুখেই স্বাস্থ্য সুরক্ষার জন্য মাস্ক নেই। দলিল লেখক ও কর্মচারীদের মুখেও মাস্ক দেখা যায়নি। অফিসের সামনে সাবান দিয়ে হাত ধোয়ার কোনো ব্যবস্থা রাখা হয়নি।কম্পিউটার অপারেটর দলিল লেখকের সহকারী সাজেদুল ইসলাম বলেন, করোনাভাইরাস নিয়ে চলমান সংকটে স্বাস্থ্য সুরক্ষার কোনো বালাই নেই। এ নিয়ে কর্তৃপক্ষেরও কোনো উদ্যোগ নেই। তাই ঝুঁকি নিয়ে জমি কেনাবেচা চলছে।
ইবাদত হোসেন নামে আরেক ব্যক্তি বলেন, হরিনাকুন্ডু করোনা ঝুঁকি দিন দিন বেড়েই চলছে। এর মধ্যে সাব রেজিস্ট্রি অফিসে স্বাস্থ্যবিধি না মেনে কাজকর্ম চললে সংক্রমণ আরো বাড়ার আশঙ্কা রয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর