হরিণাকুণ্ডতে প্রেসক্লাব হরিণাকুণ্ডুর বার্ষীক কমিটি গঠন

বাচ্চু মিয়া,হরিনাকুন্ড থেকে
  • আপডেট টাইম : রবিবার, ২১ আগস্ট, ২০২২
  • ২৫৭ বার পঠিত

 

ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে প্রেসক্লাব হরিণাকুণ্ডুর বার্ষীক কমিটি গঠিত হয়েছে। রবিবার (২১ আগষ্ট) বিকালে চিলি প্যালেস রেস্টুরেন্টের সম্মেলন কক্ষে এক সভায় সকলের মতামতের ভিত্তিতে “প্রেসক্লাব হরিণাকুণ্ড” নামকরণ সহ নানা বিষয়ে আলোচনা করা হয়।

সাংবাদিক ইমদাদুল হক এঁর সভাপতিত্বে ও মোঃ মনিরুজ্জামানের সঞ্চালনায় নতুন প্রেসক্লাবে এইচ
.মাহবুব মিলু-কে সভাপতি এবং রাব্বুল হোসেন-কে সাধারণ সম্পাদক করে ৩০ সদস্য বিশিষ্ট্য পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

শতজনমের স্বপ্ন

এতে সিনিয়র সহ-সভাপতি হিসেবে,ইমদাদুল হক,সহ-সভাপতি এম.টুকু মাহমুদ, মনিরুজ্জামান, সের আলী,আমিচুর রহমান লিটন, অতিরিক্ত সাধারণ সম্পাদক মো: রাশিদুল ইসলাম (রাশেদ মণ্ডল) যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জাভেদ হাসান আক্তার,মোঃ শাহাদত আলী মাস্টার ,মাহমুদুর রহমান মিল্টন,
সাংগঠনিক সম্পাদক জাভেদ ইকবাল হ্যাপী, দপ্তর সম্পাদক শামসুল আলম লিপু,অর্থ বিষয়ক সম্পাদক রাকিবুল ইসলাম ছোট্ট,প্রচার সম্পাদক মোঃ পিয়াস হাসান,আই,সি,টি বিষয়ক সম্পাদক আল মামুন,ক্রিড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক বাচ্চু মিয়া,ধর্ম বিষয়ক সম্পাদক জুয়েল রানা,নির্বাহী সদস্য হিসেবে,মামুনুর রশিদ,বাবুল আক্তার,রিমন,
কামরুল হাসান লিবন,আরিফুল ইসলাম এবং সদস্য হিসেবে সজিব,এহতেশামুল হক মুন্না,সোহেল রানা,ইমদাদুল হক,কলম আলী,রকিবুল ইসলাম অনিকে নির্বাচিত করা হয়েছে।

উল্লেখ্য প্রেসক্লাব এর সাংবাদিকদের মান উন্নয়নে পূর্ণঙ্গ গঠনতন্ত্র প্রণয়নের করে তার আলোকে এই কমিটি গঠন করা হয়। এসময় নেত্রীবৃন্দ নানা দিক তুলে ধরে ফলপ্রসূ আলোচনা করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর