হরিণাকুণ্ডুতে কংঃ ওমর ফারুক ব্যাডমিন্টন টুর্ণামেন্টে পৌরসভা চ্যাম্পিয়ান

হরিনাকুন্ড থেকে বাচ্চু মিয়া
  • আপডেট টাইম : রবিবার, ১৮ ডিসেম্বর, ২০২২
  • ২০৩ বার পঠিত

 

ঝিনাইদহের হরিণাকুণ্ডু থানার আয়োজনে শহীদ কংঃ ওমর ফারুক স্মরণে শীতকালীন ব্যাডমিন্টন টুর্ণামেন্টে পৌরসভা একাদশ চ্যাম্পিয়া হওয়ার গৌরব অর্জন করেছে।
শনিবার রাতে হরিণাকুণ্ডু থানা চত্তরে অনুষ্ঠিত টুর্ণামেন্টের ফাইনাল খেলায় তাহেরহুদা ইউনিয়ন পরিষদ একাদশকে দুই- এক সেটে হারিয়ে পৌরসভা একাদশ চ্যাম্পিয়া হয়। ম্যান অব দা টুর্ণামেন্ট হয়েছেন পৌরসভা একাদশের হৃদয় আহম্মেদ।

থানা অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মদ সাইফুল ইসলামের সভাপতিত্বে পূরুষ্কার বিতরণ অনুষ্ঠানে চ্যাম্পিয়ান দল ও রানারআপ দলের হাতে পূরুষ্কার তুলে দেন ওসি মোহাম্মদ সাইফুল ইসলাম ও ওসি(তদন্ত) আক্তারুজ্জামান লিটন।
এসময় পৌরসভার মেয়র মোঃ ফারুক হোসেন,প্যানেল মেয়র সিদ্দীকুর রহমান,তাহেরহুদ ইউপি চেয়ারম্যান মনজুর রাশেদ, জেড়াদাহ ইউপি চেয়ারম্যান জাহিদুল ইসলাম বাবু মিয়া,কাপাশহাটিয়া ইউপি চেয়ারম্যান শরাফত দৌলা ঝন্টু, রঘুনাথপুর ইউপি চেয়ারম্যান বশির উদ্দীন,দৌলতপূর ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, প্রেসক্লাব হরিণাকুণ্ডু’র সভাপতি এইচ মাহবুব মিলু, সাধারণ সম্পাদক রাব্বুল হুসাইন, সহসভাপতি সের আলী, দপ্তর সম্পাদক শামসুল আলম লিপু, সাংগঠনিক সম্পাদক মিল্টন আহম্মেদ , হরিণাকুণ্ডু প্রেসক্লাবের সভাপতি এম সাইফুজ্জামান তাজু, সাংবাদিক রুবেল আহম্মেদ,পৌর ছাত্রলীগের সভাপতি পলাশ আহম্মেদ সহ পৌর ছাত্রলীগের নেতৃবৃন্দ। এসআই সাইফুল ইসলাম, এসআই মহাসিন, এসআই আনোয়ার, এসআই অনিশ, এএসআই রেজওয়াম সহ সকল পুলিশ কর্মকর্তা উপস্থিত ছিলেন।
এছাড়াও এই ফাইনাল খেলা উপভোগ করতে বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভা এলাকা থেকে ক্রীড়ামোদীরা থানা চত্তরে ভিড় জমায়।পৌরসভা একাদশ কাপাশহাটিয়া ইউনিয়ন পরিষদ একাদশকে হারিয়ে এবং তাহেরহুদা ইউনিয়ন পরিষদ একাদশ হরিণাকুণ্ডু থানা একাদশকে হারিয়ে ফাইনালে ওঠে।
উল্লেখ্য এই ব্যাডমিন্টন টুর্ণামেন্টে হরিণাকুণ্ডু থান,পৌরসভা,উপজেলা প্রশাসন ও আট ইউনিয়ন পরিষদের মোট দশ(১১) টি টিম অংশগ্রহণ করেছে।
টুর্ণামেন্টটি ও পূরুষ্কার বিতরণ অনুষ্ঠানটি সার্বীক পরিচালনা করেছেন থানা সেকেন্ড অফিসার এসআই দীপ্তেশ রায়।
রেফারি হিসাবে দ্বায়ীত্ব পালন করেছেন পলাশ আহমেদ ও আনিচুর রহমান।
থানা অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম তার সমাপনী অনুষ্ঠানে বলেন একমাত্র খেলাধুলাই সকল বয়সের মানুষকে অন্যায় ও অপকর্ম থেকে দূরে রাখতে পারে,সেটা ভেবেই আমাদের এই আয়োজন।
এছাড়াও তিনি উপজেলা সকল শ্রেণী পেষার মানুষকে এই খেলা উপভোগ করে খেলয়াড়দের উৎসাহিত করার জন্য ধন্যবাদ জানিয়েছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর