হরিণাকুণ্ডুতে গাড়ির চাপায় প্রাণ গেল এক বছরের ঘুমন্ত শিশুর

হরিণাকুণ্ডু ঝিনাইদহ প্রতিনিধিঃবাচ্চু মিয়া
  • আপডেট টাইম : শুক্রবার, ৭ এপ্রিল, ২০২৩
  • ৬১ বার পঠিত

 

ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলায় ভুট্টা টানার স্যালো ইঞ্জিনচালিত যান লাটাহাম্বার চাপায় প্রাণ গেল আমেনা আক্তার তন্নি নামে এক বছরের ঘুমন্ত
শিশুর।
শুক্রবার (৭ এপ্রিল) সকাল ৯টার দিকে উপজেলার কাপাশাটীয়া ইউনিয়নের গুড়পাড়া ভাতুড়িয়া গ্রামের মাঠে এ ঘটনা ঘটে। নিহত শিশুটির নাম আমেনা আক্তার তন্নি।সে ওই গ্রামের মো:বড় মনি মন্ডলের মেয়ে।

পারিবার সুত্রে জানা গেছে ,সকালে মেয়েকে নিয়ে তার মা মাঠে যায়। মা মাঠে কাজ করার এক পর্যায়ে মাঠেই মেয়ে তন্নি ঘুমিয়ে পড়ে। এ সময় লাটাহাম্বা গাড়ি মাঠের দিকে যাওয়ার জন্য রাস্তা থেকে নিচে নামার সময় তার মেয়েকে চাপা দেয়।এতে ঘটনাস্থলেই মেয়ে আমেনা আক্তার তন্নি মারা যায়।

এ ঘটনার সত্যতা স্বীকার করে হরিণাকুন্ডু থানার এসআই অনিস মন্ডল জানান,উপজেলার গুড়পাড়া গ্রামের মাঠে ভুট্টা টানা ইঞ্জিনচালিত যান লাটাহাম্বা শিশুটিকে চাপা দেয়। এতে আমেনা আক্তার তন্নি নামের এক বছরের শিশু নিহত হয়। শিশুটির মরদেহ সুরতহাল করা হয়েছে। বিস্তারিত পরবর্তীতে জানানো হবে বলে।

হরিণাকুণ্ডু থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু.
আজিফ ঘটনার সত্যতা স্বীকার করে জানান,খবর পেয়ে,ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।গাড়ির ড্রাইভার পলাতক রয়েছে। শিশুটির পরিবারের পক্ষ থেকে মামলা দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর