হরিণাকুণ্ডুতে জাতীয় ভোটার দিবসে নানা আয়োজন

হরিণাকুণ্ডু ঝিনাইদহ প্রতিনিধিঃবাচ্চু মিয়া
  • আপডেট টাইম : শুক্রবার, ৩ মার্চ, ২০২৩
  • ৬৬ বার পঠিত

 

ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে ৫ম জাতীয়
ভোটার দিবস-২০২৩ উদযাপনে বর্ণাঢ্য র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকালে উপজেলা প্রশাসন ও উপজেলা নির্বাচন অফিসের আয়োজনে দিবসটি পালনে উপজেলা পরিষদ চত্বর থেকে ব্যান্ডপার্টি সহকারে বর্ণঢ্য র‌্যালি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা পরিষদ চত্তরে শেষ হয়।
পরে উপজেলা নির্বাহী অফিসার সুস্মিতা সাহা এর সভাপতিত্বে উপজেলা মিলনায়তনে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন,বিশেষ অথিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রেশমা খাতুন,থানা ওসি(তদন্ত) আক্তারুজ্জামান লিটন।
উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মূন্সী ফিরোজা সুলতানা এর সঞ্চালনায়”ভোটার হব নিয়ম মেনে,ভোট দেব যোগ্যজনে” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে
অনিষ্ঠানের সার্বিক ব্যবস্থাপক ও স্বাগত বক্তা, উপজেলা নির্বাচন অফিসার মশিউর রহমান পঞ্চম নির্বাচন দিবসে হরিণাকুণ্ডু সকল ভোটারদের নিয়ম মেনে ভোটার হয়ে যোগ্যতার ভিত্তিতে ভোট প্রদানের আহব্বান জানান।
উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তর প্রধান,বিভিন্ন শ্রেণী পেশার মানুষ এ সময় উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানের সভাপতি উপজেলা নির্বাহী অফিসার সুস্মিতা সাহা বলেন,
ভোটার হওয়া আমাদের অধিকার,১৮ বছর হওয়া মাত্রই সকলের ভোটার হওয়া উচিত।ভোটার হওয়ার মাধ্যমে রাষ্ট্রের সকল সুযোগ সুবিধা ভোগ করা বাঞ্ছনীয়,
আমরা কর্মকর্তারা আপনাদের ভোটাধিকার রক্ষার জন্য দায়িত্ব পালন করছি। বাংলাদেশ সরকার কতৃক ভোটাধিকার রক্ষায় নানা কর্মসূচি বাস্তবায়ন চলমান রয়েছে।জনকল্যাণমুখী রাষ্ট্র গঠনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে চলেছেন ।
আলোচনা শেষে অনুষ্ঠানের সভাপতি ও প্রধান অতিথি নতুন ভোটারদের হাতে জাতীয় পরিচয় পত্র তুলে দেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর