হরিণাকুণ্ডুতে নতুন মাদক ৪২ পিচ Tapentadol সহ যুবক গ্রেফতার

হরিণাকুণ্ডু ঝিনাইদহ প্রতিনিধিঃবাচ্চু মিয়া
  • আপডেট টাইম : শুক্রবার, ২৭ জানুয়ারী, ২০২৩
  • ৭৬ বার পঠিত

 

ঝিনাইদহের হরিণাকুণ্ডু থানা পুলিশ নতুন মাদক(গোলাপি রং) ৪২ পিচ Tapentadol tablet সহ নীশান বিস্বাস নামের এক যুবককে গ্রেফতার করেছে।
গ্রেফতারকৃত নীশান বিস্বাস(২২) উপজেলার মান্দাতলা গ্রামের মানোয়ার হোসেনের ছেলে, বর্তমানে সে উপজেলা জামে মসজিদের পার্শে বসবাস করেন।
থানা পুলিশ সুত্র জানায়, থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ সাইফুল ইসলামের নির্দেশে দীর্ঘদিন সোর্স নিয়োগের মাধ্যমে খবর পেয়ে এসআই আশীষ দাস এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স বুধবার রাত আনুমানিক ৯টায় উপজেলার ক্রীড়া সংস্থার মাঠের পশ্চিম পার্শে গোলপোষ্টের নিচে থেকে এই ট্যাপেনটাডল ট্যাবলেট সহ নীশান কে গ্রেফতার করেন, পরদিন সকালে তাকে কোর্ট হাজতে প্রেরণ করা হয়। নীশানের দেহ তল্লাসী করে জব্দকৃত ৪২ পিচ Tapentadol tablet এর আনুমানিক মূল্য আট হাজার চারশত(৮,৪০০/-) টাকা, এছাড়াও হরিণাকুণ্ডু থানায় এ ধরণের মাদকের মামলা প্রথম ও ঝিনাইদহ জেলায় দ্বিতীয় বলে এসআই আশীষ দাস জানান।
এ ঘটনায় থানায় মাদকদ্রব্য আইনে মামলা রুজু করা হয়েছে। যার নং ৭

থানা অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে উপজেলা বাসীর উদ্দেশ্যে বলেন, মাদক সেবী,মাদক বিক্রেতা সহ তাদের আস্রয়দাতাদের ছাড় দেওয়া হবেনা, যে কোনো মূল্যে তাদের আইনের আওতায় এনে বিচার করা হবে। কারণ জাতীর ধ্বংসের মূলে রয়েছে এই মাদক।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর